Saturday, February 4, 2023
বাড়িInternationalদ্রব্যমূলের উর্দ্ধগতি, বাজারে গিয়ে দরদাম করে সবজি কিনলেন অর্থমন্ত্রী, ভিডিও ভাইরাল

দ্রব্যমূলের উর্দ্ধগতি, বাজারে গিয়ে দরদাম করে সবজি কিনলেন অর্থমন্ত্রী, ভিডিও ভাইরাল

Ads

ভারতে নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম বেড়ে গিয়েছে এবং সেই সাথে এই অবস্থার জন্য দেখা যাচ্ছে মানুষ বেশ বিপাকের মধ্যে পড়েগেছে। তবে এই পরিস্থিতির মধ্যে দেখা দেশে দেশটির অর্থমন্ত্রী বাজারে গিয়ে সবজি কিনছে যা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

ইতিমধ্যেই সবজির দাম বেড়ে যাওয়ায় আম জনতার পকেটে চাপ পড়েছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম নিয়ন্ত্রণে সরকারের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগও রয়েছে। এ অবস্থায় হঠাৎ করে সবজি কিনতে বাজারে হাজির ভারতের অর্থমন্ত্রী।

প্রথমে সবজি বিক্রেতা থেকে বাজারে আসা সাধারণ মানুষ নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি। গাড়ি থেকে নেমে দোকানে দাঁড়িয়ে ঝুড়ি তুলে সবজি কিনছি। বিক্রেতার কাছে দাম জানতে চাইছে ভারতের অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। তিনি একদিনের সফরে চেন্নাই গেছেন

সন্ধ্যায় একটি অনুষ্ঠান থেকে ফেরার পথে তিনি গাড়ি থেকে নেমে রাস্তার পাশের এক সবজি বিক্রেতার কাছ থেকে সবজি কেনেন। বাজারে গিয়ে সবজি কিনছেন অর্থমন্ত্রী। এই ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে অর্থ মন্ত্রণালয়।

তিনি শুধু সবজি কেনেননি , বাজারে উপস্থিত লোকজনের সঙ্গে কথাও বলেন। কেন্দ্রীয় অর্থমন্ত্রীর এই ভিডিও ভাইরাল হওয়ার পর তা নিয়ে চলছে নেট দুনিয়ায় আলোচনা। বাজারে যাওয়ার আগে, অর্থমন্ত্রী চেন্নাইয়ের আমবাত্তুরের কাল্লিকুপ্পামে একটি বিশেষভাবে-অক্ষম শিশুদের স্কুলের জন্য একটি প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন করতে গিয়েছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে হঠাৎ দেখা গেছে ভারতের অর্থমন্ত্রীকে নিয়ে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে উটেছে এবং এই ভিডিওতে দেখা যাচ্ছে অর্থমন্ত্রী বাজারে গিয়ে সবজি কিনছে তও আবার দামাদামি করে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments