Friday, March 24, 2023
বাড়িNationalহটাৎ গুরুতর অসুস্থ খাদ্যমন্ত্রী : এয়ার অ্যাম্বুলেন্সে আনা হল ঢাকায়

হটাৎ গুরুতর অসুস্থ খাদ্যমন্ত্রী : এয়ার অ্যাম্বুলেন্সে আনা হল ঢাকায়

Ads

হটাৎ অসুস্থ হয়ে পড়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার তার চিকিৎসার জন্য তাকে এয়ার এম্বুলেন্স এ করে ঢাকায় নিয়ে আসা হয়েছে। জানা গিয়েছে পিত্তথলিতে প্রদাহজনিত কারণে অসুস্থ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারকে রোববার (৫ মার্চ) সকালে নওগাঁ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হয়। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসা দেওয়া হবে।

খাদ্যমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন জানান, গত ১ মার্চ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার তার নির্বাচনী এলাকা সাপাহার পোরশা ও নিয়ামতপুরের বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিতে নওগাঁ যান। এরপর থেকে তিনি সেখানেই অবস্থান করছিলেন। গত বৃহস্পতিবার দুপুরে পোরশা উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্মেলনে অসুস্থ বোধ করেন ড. পরে চিকিৎসকের পরামর্শে শারীরিক পরীক্ষা করানো হয়। যাতে পিত্তথলির প্রদাহ খুঁজে পাওয়া যায়।

মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা জানান, মন্ত্রী তার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, গত ৬ মার্চ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আবদুল জলিলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় যোগ দেওয়ার কথা ছিল খাদ্যমন্ত্রীর। যেখানে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments