Monday, January 30, 2023
বাড়িConutrywideজ্বালানি তেলের দাম নিয়ে ফের সুখবর দিলেন পরিকল্পনামন্ত্রী

জ্বালানি তেলের দাম নিয়ে ফের সুখবর দিলেন পরিকল্পনামন্ত্রী

Ads

দেশে গ্যাসের ঘাটতিতে হঠাৎ করেই বেড়ে যায় জ্বালানি তেলের দাম। আর সেই থেকেই সারা দেশে জ্বালানি তেলের দাম নিয়ে দেখা দিয়েছে নানা ধরনের অস্থিরতা। এ দিকে এবার এই জ্বালানি তেলের দাম নিয়ে ফের সুখবর দিলেন পরিকল্পনামন্ত্রী।

জ্বালানি তেলের দাম আবার কমবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। তবে একবারে বড় আকারে নয়, ধাপে ধাপে কমানো হবে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সাভারে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এর আগে গত ২৮ আগস্ট ডিজেল, অকটেন, পেট্রোল ও কেরোসিনের দাম লিটারপ্রতি ৫ টাকা করে কমানো হয়। নতুন ঘোষণা অনুযায়ী ডিজেল ও কেরোসিন বর্তমানে বিক্রি হচ্ছে ১০৯ টাকা, অকটেন ১৩৫ টাকা এবং পেট্রোল ১৩০ টাকায়।

গেল মাসের ৫ তারিখে হঠাৎই রাতের বেলায় বেড়ে যায় সারা দেশে জ্বালানি তেলের দাম। আর সেই থেকেই জ্বালানি তেলের দাম বৃদ্ধি নিয়ে দেখা দেয় সারা দেশে নানা ধরনের অস্থিরতা। লিটারপ্রতি সর্বোচ্চ ৪৬ টাকা দাম বাড়ানোর প্রভাব পড়ে বাজারে। মুহূর্তেই হু-হু করে বাড়তে থাকে সব পণ্যের দাম। জীবনযাত্রায় ব্যয়বৃদ্ধি আর লাগামহীন ঊর্ধ্বগতির বাজারের চাপে সাধারণ মানুষের দিশেহারা অবস্থা। ঝড় ওঠে আলোচনা-সমালোচনার।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments