Sunday, February 5, 2023
বাড়িopinion৭১ টিভিতে মিথিলা ফারজানা আর মাসুদা ভাট্টির অসভ্য ব্যাটাগিরি দেখে স্তম্ভিত হয়ে...

৭১ টিভিতে মিথিলা ফারজানা আর মাসুদা ভাট্টির অসভ্য ব্যাটাগিরি দেখে স্তম্ভিত হয়ে গেলাম :বাকি বিল্লাহ

Ads

খাদ্য দ্রব্যের মধ্যে ক্যান্সারের জীবাণু মিলছে যা নিয়ে এখন ব্যাপকভাবে মানুষ চিন্তিত গবেষণায় এই বিষয়ে নানা তত্থ উঠেছে এবং সেই সাথে দেখা যাচ্ছে মানুষের মনেও আতঙ্ক ছড়িয়ে পড়ছে। এই প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক বাকি বিল্লাহ। নিচে তার স্ট্যাটাসটি তুলে ধরা হল-

সকাল সকাল ৭১ টিভিতে মিথিলা ফারজানা আর মাসুদা ভাট্টির অসভ্য ব্যাটাগিরি দেখে স্তম্ভিত হয়ে গেলাম। কামরুল হাসান মামুন যথার্থই বলেছেন— যখনই কোনো ভাল মানুষকে মানসিক টর্চার করা দরকার হয়, তখনই মিথিলা-মাসুদা জুটিকে মাঠে দেখা যায়। আবার গ্লোব বায়োটেক্সের ভ্যাক্সিন মার্কা ভুয়া জিনিসতে স্তুতি দিয়ে গ্লোরিফাই করার দরকারেও এদেরকেই পাবেন। এদের কাছে সুবিধা বিজ্ঞান আর চেতনা বিজ্ঞানই আসল কথা। মিথিলা-মাসুদা গ্যাংয়ে উদিসাকে দেখে খারাপ লেগেছে।

ক্যান্সার এখন প্রায় মহামারী হয়ে দাঁড়িয়েছে। আমার কাছের মানুষদের মধ্যে তিন জন এই মুহূর্তে ক্যান্সারের সাথে লড়ছেন। কোনো সন্দেই নেই যে খাবারের মধ্যে বিভিন্ন ক্ষতিকর ধাতু ক্যান্সারকে ব্যাপকভাবে বুস্ট করছে। কৃষি বিজ্ঞানী জাকিরদের কাজ তাই জনস্বার্থে খুবই গুরুত্বপূর্ণ। চেতনা বিজ্ঞানী মিথিলা ফারজানা আর মাসুদা ভাট্টিরা নিজেদের অজ্ঞতা আর অপবিজ্ঞানকে উঁচু গলার ব্যাটাগিরি দিয়ে যেভাবে ছড়িয়ে দিতে চায় তা সমাজের জন্য ক্যান্সারের কোষের মতই ক্ষতিকর।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments