Monday, January 30, 2023
বাড়িEntertainmentমিম-রাজ্যের প্রেমের গুঞ্জন: মিম বললেন বিয়ের পর জীবনটাই অন্যরকম হয়ে গেছে

মিম-রাজ্যের প্রেমের গুঞ্জন: মিম বললেন বিয়ের পর জীবনটাই অন্যরকম হয়ে গেছে

Ads

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী বিদ্যা সিনহা মিম বর্তমানে বেশ ভালোই অভিনয় করছেন। একের পর এক জনপ্রিয় সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়ে যাচ্ছেন।সেই সাথে ব্যাক্তিগত জীবন নিয়েও তিনি বেশ আলোচনায় রয়েছেন সম্প্রীতি। এ বছর রায়হান রাফির ‘পরাণ’ সিনেমা মুক্তির পর রাতারাতি আলোচনায় উঠে আসেন তিনি। ত্রিভুজ প্রেমে তার সাবলীল অভিনয়ের কারণে দর্শকদের হৃদয়ে ছাপ রেখে গেছে। তেত অভিনীত ‘দামাল’ ছবিটি ‘পরাণ’ পরিবেশ শেষ হওয়ার আগেই মুক্তি পায়। সেই ছবিটিও এখন প্রেক্ষাগৃহে ভালো সাড়া পাচ্ছে।

ক্যারিয়ার নিয়ে ব্যস্ত থাকলেও পরিবারকে সময় দিতে ব্যর্থ হন না মিম। প্রায় এক বছর ধরে তিনি ব্যাংকার সোনি পোদ্দারের সাথে বিয়ে করেছেন। বিয়ের পর তার কেরিয়ারের উন্নতি হবে বলে মনে হয়। এদিকে ১০ নভেম্বর ছিল তার জন্মদিন। বিবাহিত জীবনে প্রথম জন্মদিন পালন করলেন মিম।

বিশেষ দিনে স্বামীর সঙ্গে চট্টগ্রামে সময় কাটিয়েছেন মিম। সেখান থেকে তিনি বলেন, বিয়ের পর তার জীবনটা অন্যরকম হয়ে গেছে। জীবনের বিশেষ দিনে এক সংবাদমাধ্যমে এমনটাই বললেন ‘পরাণ’ অভিনেত্রী।

মিম বলেন, আজ আমাদের বাগদান হয়েছে। আমার জীবনের শ্রেষ্ঠ দিনগুলোর একটি। আর বিয়ের পর জীবনটা অন্যরকম হয়ে গেছে। আগে কেউ না থাকায় জন্মদিন এভাবে পালন করা হতো না।

অভিনেত্রী আরও বলেন, জন্মদিনের শুরুতে সনি (স্বামী) আমাকে বিশাল সারপ্রাইজ দিয়েছেন। রাতে আমাদের পরিচিত অনেকেই উপস্থিত ছিলেন। feel good তিনি আরও বলেন যে তিনি কেক কেটেছেন এবং ভোর চারটা পর্যন্ত বারবিকিউ পার্টি করেছেন।

এদিকে বুধবার (৯ নভেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বামী রাজ, অভিনেত্রী মিম ও পরিচালক রাফির নাম উল্লেখ করে একটি স্ট্যাটাস দেন অভিনেত্রী পরীমনি। যা নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে দেশের সিনেমা জগতে।

অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে তার স্ট্যাটাস স্বামী শরিফুল রাজের সম্পর্কের কথা প্রকাশ করলেন পরীমনি।

পরীমনির এই স্ট্যাটাসের জবাবে বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে কড়া হুঁশিয়ারি দেন মিম। মিম তার ফেসবুকে বলেছেন, প্রমাণ ছাড়া তার বিরুদ্ধে কোনো মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ করলে তাকে আইনের আশ্রয় নিতে বাধ্য করা হবে।

এরপর শুক্রবার (১১ নভেম্বর) ভোরে আবারও স্ট্যাটাস দেন পরীমনি। রাজ-মিমের মাখামাখি পরীর দুনিয়া অন্ধকার হয়ে আসছে বলেও উল্লেখ করেন এই নায়িকা।

পরীমনি তার স্ট্যাটাসে লিখেছেন, এসে কিছু বিষয় পরিষ্কার করুন। একি বললেন মিম, তোমার সাথে জেল্লাসি করলাম! আর দশটা অচেনা মানুষকে বলা যায় কিন্তু কিভাবে বলবেন? পরাণ মুক্তির পর রাজের সঙ্গে জুটি হিসেবে কাজ করার কথা বলে আসছি। তোমার জুটি ভালো লাগছে। তুমিও এটা চাও। তোমার মা এবং আমি সেদিন আমাদের বসার ঘরে এই বিষয়ে কথা বলেছিলাম। এই যে দিন আমি আপনাকে ইনফিনিটি সিজন এর জন্য নক করেছি। আপনি কিভাবে ভুলে গেলেন ভাই? ৫ দিন আগে আবু রায়হান জুয়েল ভাইকে বলেছিলাম রাজ আর মিমকে জুটি করে পরের কাজ করেন ভাই।

কিন্তু বিশ্বাস কর ভাই মিম, রাজের সাথে তোর এই অতি মাখামাখিটা আমার সংসার,আমার বাচ্চা,আমার লাইফ সব কিছুতে ঝামেলা করে দিচ্ছে। এই যে দামালের তিন মাসের হল রাইটস নিলা রাজ তুমি,তোমরা সবাই এই হলো কাল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতোয় আলাপ চলে রাত দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাত্তিরের ফোন আলাপ আমার সত্যিই প্রবলেম করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সামলাই। এসব বন্ধ করো ????

এবং যারা বিচারপ্রবণ তাদের দেখা উচিত আমি সত্যিই কতটা ঈর্ষান্বিত ছিলাম। কমেন্ট বক্সে একটা নমুনা দিলাম।

ওই স্ট্যাটাসের অধীনে মীমের সঙ্গে তার মেসেজের একটি স্ক্রিনশটও শেয়ার করেন পরীমনি।

উল্লেখ্য, অভিনেত্রী পরিমনির স্বামী এবং বিদ্যা সিনহা মিম এর সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছে এবং পরীমনি নিজেই জানিয়েছেন এই সম্পর্কের কথা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই প্রসঙ্গ উঠতেই তা নিয়ে আলোচনা শুরু হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments