Tuesday, January 31, 2023
বাড়িSportsমডেল, গায়িকা থেকে নায়িকা, কাউকে বাদ দেননি এমবাপে

মডেল, গায়িকা থেকে নায়িকা, কাউকে বাদ দেননি এমবাপে

Ads

এবারের কাতার বিশ্বকাপে ফ্রান্স দলের অন্যতম ভরসার নাম হচ্ছে কিলিয়ান এমবাপ্পে দুর্দান্তই খেলছেন এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত ৫ টি গোল করেছেন তিনি। তবে খেলার পাশাপাশি তার ব্যাক্তিগত জীবন নিয়েও বেশ আলোচনা হয়ে থাকে। কখনো মডেল, কখনো ফরাসি গায়ক-অভিনেত্রী, ‘রোমিও’ কিলিয়ান এমবাপ্পে কাউকে ছাড়ছেন না। কিলিয়ান এমবাপ্পের গার্লফ্রেন্ডের তালিকাও দীর্ঘ। তাদের মধ্যে কোন ফরাসি স্ট্রাইকার আছে? বিশ্বকাপ শেষ হলে কী হবে?

কাতার বিশ্বকাপে স্বপ্নের ফর্মে রয়েছেন ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। ইতিমধ্যেই ৫ গোল করে গোল্ডেন বুটের দৌড়ে রয়েছেন তিনি। এমবাপের মনে কি কোনো তরুণী আছে? তিনি কার সাথে ডেটে গিয়েছিলেন? তার ব্যক্তিগত জীবন নিয়ে নানা গুঞ্জন রয়েছে।

ফরাসি সংবাদপত্রের দাবি, এরই মধ্যে তিনি বেশ কয়েকবার ব্রেক আপ করেছেন। বিচ্ছেদের পর নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। এই তালিকায় রয়েছে ফরাসি মডেল এবং গায়ক। ২০১৮ সালের বিশ্বকাপের সময় এলিকা এলিসের সাথে সম্পর্কের খবর ছড়িয়ে পড়ে।

অনেক মিডিয়া দাবি করেছে যে এমবাপ্পে ফরাসি গায়িকা এলিকার সাথে সম্পর্ক করছেন। উল্লেখ্য, এলিকা ২০১৭ সালের সৌন্দর্য প্রতিযোগিতায় মিস ফ্রান্সের খেতাব জিতেছিলেন। তবে কোনো পক্ষই সম্পর্কের কথা স্বীকার করেনি।

সেই সম্পর্কের পর এমা স্মিথকে নিয়েও খবর প্রকাশিত হয় ফরাসি সংবাদমাধ্যমে। এমবাপ্পে একবার গ্যালারিতে বসে ফুটবল ম্যাচ দেখেছিলেন এমার সঙ্গে। এরপরই তাদের সম্পর্কের খবর প্রকাশিত হতে থাকে ফরাসি সংবাদমাধ্যমে।

স্টেলা ম্যাক্সওয়েলের সঙ্গে এমবাপের ছবিও কয়েকদিন আগে প্রকাশিত হয়েছিল। এরপর দুজনের মধ্যে প্রেম নিয়ে জল্পনা শুরু হয়। উল্লেখ্য যে এই ৩২ বছর বয়সী তরুণী সবচেয়ে জনপ্রিয় ফরাসি মডেলদের একজন। দুজনের কিছু ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

এমবাপ্পে ডেটিং করছেন মডেল ইনেস রক্স। দুজনের একা সময় কাটানোর ছবিও ভাইরাল হয়েছে। ফরাসী সুপারস্টার শুধু গোল্ডেন বুটের লড়াইয়ে এগিয়ে নন। ব্যক্তিগত জীবনে নারীদের মধ্যে তার যে চাহিদা রয়েছে তা বোঝা যায়।

চলতি বিশ্বকাপে এমবাপ্পে যখন মাঠ থেকে নিজের শক্তি দেখাচ্ছেন, তখন মাঠের বাইরে থেকে কাতার করছেন তার বর্তমান বান্ধবী রোজ বার্ট্রাম। প্রায় প্রতিদিনই শিরোনাম হচ্ছেন তিনি। তবে দুজনের কেউই তাদের সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি। তবে এটা নিশ্চিত যে রোজ বারট্রাম এমবাপের বান্ধবী।

উল্লেখ্য, এবারের বিশ্বকাপের শেষ অর্থাৎ ফাইনাল খেলা হচ্ছে আজ রাতে। ফ্রান্স এর মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা। অনেকেই আশায় রয়েছেন এবারের বিশ্বকাপ আর্জেন্টিনা নেবে অপরদিকে ফ্রান্স ও নিজেদের সেরা খেলা খেলবে বলেও আশা করছেন অনেকে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments