Monday, January 30, 2023
বাড়িConutrywideএবার আওয়ামী লীগের সম্মেলনে অর্ধশতাধিক মোবাইল চুরি

এবার আওয়ামী লীগের সম্মেলনে অর্ধশতাধিক মোবাইল চুরি

Ads

এবার কক্সবাজারে ঘটেছে একটি দুঃখজনক ঘটনা, আওয়ামীলীগের সম্মেলন থেকে চুরি হয়ে গেছে প্রায় অর্ধশতাধিক মোবাইল ফোন, কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের অনুষ্ঠানস্থল থেকে অর্ধশতাধিক মোবাইল চুরির অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রোববার থানায় একাধিক জিডি করেছেন ভুক্তভোগীরা।সামাজিক জোগাজোগ মাধ্যমে এই ঘটনাটি বেশ আলোচনা তৈরী করেছ।

রোববার দুপুরে টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত সম্মেলনে আমন্ত্রিত অতিথিদের আগমনের মুহূর্তে এ চুরির ঘটনা ঘটে বলে জানা যায়। চারজন নেতৃস্থানীয় ব্যক্তির প্রায় লাখ টাকা মূল্যের মোবাইল চুরি হয়েছে।

জানা গেছে, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ (স্বপন)। সম্মেলন শুরু হয় বেলা ১১ টায়। প্রথম পর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতৃবৃন্দ আগমনের সময় তাদের অভ্যর্থনা জানাতে স্থানীয় নেতারা যখন ব্যস্ত ছিলেন, ঠিক তখনই সুযোগ বুঝে চোর চক্র হাতিয়ে নেয় তাদের মোবাইল ফোন।

হ্নীলা ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাশেদ মোহাম্মদ আলী বলেন, ‘সংঘবদ্ধ একটি চোর চক্র ভিড়ের সুযোগে কৌশলে এ ঘটনা ঘটিয়েছে। হারিয়ে যাওয়ার ফোনের জন্য থানায় জিডি করেছি।’

হোয়াইক্যং ইউনিয়ন যুবলীগ নেতা সিরাজুল ইসলাম বলেন, ‘মিছিলের ভেতর থেকে বের হয়ে খেয়াল করি আমার ২৫ হাজার টাকার একটি অ্যান্ড্রয়েড মোবাইল পকেটে নেই। তবে আমি থানায় জিডি করিনি।’

কক্সবাজারে ঘটনা নিয়ে সাধারণ মানুষের মধ্যে দেখা যাচ্ছে নানা মিশ্র প্রতিক্রিয়া আওয়ামীলীগের সম্মেলন থেকে অর্ধ শতাধিক মোবাইল চুরির ঘটনা নিয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মিছিলের ভিড়ে ছবি তুলতে গিয়ে ধাক্কাধাক্কিতে অনেকের মোবাইল হারিয়ে যেতে পারে। তবে এ গুলো চুরি কি না, তা খতিয়ে দেখা হবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments