Monday, January 30, 2023
বাড়িConutrywideমা, ছেলে বেছে নিলো এ কেমন অন্ধকার পথ

মা, ছেলে বেছে নিলো এ কেমন অন্ধকার পথ

Ads

সারা দেশে বিভিন্ন জায়গায় দেখা যায় নিষিদ্দ দ্রব্য বেচা কেনার জন্য কিছু মানুষ নানা কৌশল অবলম্বন করে থাকে এবং কিছু কিছু ক্ষেত্রে তাদের এই কৌশল দেখে তাজ্জব বোনে যায় সাধারণ মানুষ থেকে প্রশাসনের সকলেই। এমনি একটি ঘটনা ঘটেছে নীলফামারী সদর উপজেলায়। জানা গেছে ১০০ বোতল ফেনসিডিলসহ মা এবং সৎ-ছেলেকে আটক করেছে নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর।

বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার বাদিয়ার মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার দক্ষিণ গুরামারী এলাকার মনজুর আলম খোকার স্ত্রী মমিনা খাতুন এবং তার সৎ ছেলে মো. আব্দুল খালেক রনি।

জানা যায়, হাতিবান্ধা থেকে ফেনসিডিলের একটি বড় চালান ঢাকায় নিয়ে যাওয়া হবে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের হাতে থাকা ব্যাগের ভেতর থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃত মমিনা খাতুন এবং রনি সৎ মা ও ছেলে বলে জানা গেছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের নীলফামারী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোহাম্মদ শরীফ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১০০ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিষিদ্ধ দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের কার্যক্রম চলমান রয়েছে।

উল্লেখ্য, নিষিদ্ধ দ্রব্য পরিবহন করার ক্ষেত্রে নানা কৌশল অবলম্বন করে অনেকে গোপন সংবাদের ভিত্তিতে দেখা যায় পুলিশ এসব কর্মকান্ড যারা করে তাদের আটক করে থাকে তবে অনেকে এমন কিছু কৌশল করেন যা নিয়ে অবাক বোনে যায় মানুষ

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments