Sunday, February 5, 2023
বাড়িopinionমি.রামনাথন, এই ভিডিওটি দেখার পর বুঝতে পেরেছি যে, আপনি সেই RAW-এর প্রাক্তন...

মি.রামনাথন, এই ভিডিওটি দেখার পর বুঝতে পেরেছি যে, আপনি সেই RAW-এর প্রাক্তন কর্মকর্তা : শামসুল

Ads

বিরোধী দল বিএনপির নেতাকর্মীদের অভিযোগ রয়েছে তাদের নেতাকর্মীদের সাথে সরকারদলীয় লোকেরা বাজে আচরণ করছে এবং সেই সাথে পুলিশ প্রশাসন তাদের নানা কর্মকান্ডে বাধা প্রদান করছে। এই সংক্রান্ত বিষয়গুলো নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক শামসুল আলম। নিচে সেটি তুলে ধরা হল –

Mr. Ramnathan Kumar,
এই ভিডিওটি দেখার পর, আমরা বুঝতে পেরেছি যে, আপনি সেই RAW-এর প্রাক্তন কর্মকর্তাদের মধ্যে একজন যারা বাংলাদেশে ভুয়া ইসলামিস্ট সন্ত্রাস সৃষ্টির পেছনে কাজ করেছিল যার মাধ্যমে ২০১২-১৬ পিরিয়ডে শত শত মানুষকে না ফেরার দেশে পাঠিয়েছিল ; তাছাড়া আপনি দেখতে পাচ্ছেন না যে, সরকারের লোকেরা ৪০ বিলিয়ন ডলার রিজার্ভ এবং দেশের সকল প্রধান ব্যাংকের তহবিল লুট করেছে।

রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিরোধী দলের শত শত কর্মীদের গুম এবং বিচারবহির্ভূত ঘটনা ঘটাচ্ছে, যার মূল পরিকল্পনাকারীদের আপনিও একজন। আপনি কি আপনার দেশ ভারতে এই ধরণের গণতন্ত্রের কথা ভাবতে পারেন, যেখানে ভোটের আগের রাতে ব্যালট-বাক্স ভর্তি করা হয়? বাংলাদেশের মানুষ এ বিষয়ে পরিষ্কার যে, বাংলাদেশের গণতন্ত্র ও মানবাধিকার নিয়ে আপনার একপেশে মতামত সম্পূর্ণ অসাড়, এবং বক্তব্যগুলো নিছক বাজে কথা। খুব শীঘ্রই গণঅভ্যুত্থানের মাধ্যমে হাসিনার পতন দেখতে প্রস্তুত হোন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments