Monday, January 30, 2023
বাড়িEntertainmentতাপসীর চেয়ে আমার বুক অনেক বড়: অনুরাগ কাশ্যপ

তাপসীর চেয়ে আমার বুক অনেক বড়: অনুরাগ কাশ্যপ

Ads

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। তার দুর্দান্ত অভিনয়ের জন্য তিনি ব্যাপকভাবে আলোচিত এবং সেই সাথে দেখা যায় ব্যাক্তিগত জীবনেও তিনি বেশ সোজাসাপ্টা কথা বলতে পছন্দ করে থাকেন এই কারনে তিনি সকলের কাছে বেশ সমাদৃত। তার আসন্ন ছবি ‘দোবারা’র প্রচারে জে.আর. বলিউড অভিনেত্রী তাপসী পান্নু এবং অনুরাগ কাশ্যপ সিদ্ধার্থ খান্নার শোতে হাজির হয়েছিলেন। সেখানেই সেই  মন্তব্য করেন অনুরাগ। তিনি বলেন, ‘তাপসীর চেয়ে আমার বুক অনেক বড়’।

অনুষ্ঠানে উঠে আসে রণবীর সিংয়ের ফটোশুট। অভিনেতার শরীরের ভাঁজে লুকের প্রশংসা করছিলেন অভিনেত্রী। তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তাকে এই ফটোশুট করতে বলা হয়েছিল! প্রশ্ন শুনে তাপসী কিছুটা অপ্রস্তুত ছিলেন, অনুরাগ সেই পরিস্থিতি থেকে তাপসীকে বাঁচাতে হস্তক্ষেপ করেছিলেন। পরিচালক তাপসীকে নিজের সাথে তুলনা করে বলেছিলেন, “আমার বুক  তাপসীর চেয়ে অনেক বড়”। অনুরাগের এসব কথা শুনে উপস্থিত সবাই হতবাক।

যদিও পুরো ব্যাপারটাই ছিল রসিকতা। আর এই মজাকে খুব ইতিবাচকভাবে নিয়েছেন অভিনেত্রী তাপসী। কিন্তু অনুষ্ঠানের এই অংশটি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ঘটনাচক্রে, তাপসি এই মুহূর্তে দেশ জুড়ে যে বয়কট প্রবণতা চলছে তা নিয়েও মজা করেছেন। তিনি বলেন, ‘আমাদের ছবিও বয়কট করুন। ১৯ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ডোবরা।

উল্লেখ্য, তারকাদের নিয়ে বিভিন্ন সময় নানা কথা ওঠে এবং তাদের ব্যাক্তিগত জীবন নিয়েও নানা চর্চা হয়ে থাকে তারই ধারাবাহিকতায় দেখা গিয়েছে অভিনেত্রী তাপসী পান্নুকে নিয়েও নানা আলোচনা হয়ে থাকে এবং অনেকে নানা কৌতুহূল প্রকাশ করে থাকে তাকে নিয়ে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments