Monday, January 30, 2023
বাড়িEntertainmentআমার একটাই আফসোস মা, মৃত্যুর আগে যদি এটা পেতাম তাহলে অপূর্ণতা থাকতো...

আমার একটাই আফসোস মা, মৃত্যুর আগে যদি এটা পেতাম তাহলে অপূর্ণতা থাকতো না : মেয়েকে বলেছিলেন আনোয়ার

Ads

গতকাল রোববার (৪ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন বাংলার অন্যতম স্বনামধন্য ও খ্যাতিমান গীতিকার গাজী মাজহারুল আনোয়ার। তার মৃত্যুতে মুহুর্তেই শোকের কালো ছায়া নেমে এসেছে বিনোদন অঙ্গনে। তাকে হারানোর বেদনা সইতে পারছেন না কেউই।

এদিকে বাবা যেদিন পৃথিবী ছেড়ে চলে গেলেন সেদিন দেশে ছিলেন না মেয়ে দিঠি। বাবাকে বিদায় জানাতে দেশে ফিরেছেন তিনি। তিনি আজ কেন্দ্রীয় শহীদ মিনারে যান।

এ সময় তিনি বলেন, “আপনা আমার বাবাকে দলীয়ভাবে বিচার করবেন না। বাবা কোনো দলের নয়। তিনি ছিলেন দেশের সর্বজনীন সম্পদ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে সেভাবেই মূল্যায়ন করেছেন।

তিনি বলেন, “বাবা আমাকে বলেছিলেন, আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। রাজ্যের অন্যতম সেরা ‘একুশে পদক’সহ কত পুরস্কার পেয়েছি তার কোনো হিসাব নেই। কিন্তু আমার একটাই আফসোস মা। মৃত্যুর আগে যদি স্বাধীনতা পুরস্কার পেতাম, তাহলে আমার জীবনে কোনো অপূর্ণতা থাকত না। আমার বাবার ইচ্ছা পূরণ হয়েছে। এজন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

অশ্রুসিক্ত কন্ঠে কবি কন্যা আরও বলেন, ‘আমার বাবাকে মানুষ এত ভালোবাসতেন। আমি আমার জীবনে কাউকে তার সমালোচনা করতে দেখিনি। তার সন্তান হতে পেরে আমরা গর্বিত। আমার বাবার জন্য সবার দোয়া চাই।

এদিকে গতকাল গুণী এই গীতিকারের মৃত্যুর খবরে মুহুর্তেই হাসপাতালে ছুটে আসেন ঢালিউ সুপার স্টার শাকিব খানসহ আরও অনেক নামিদামি তারকারা। এ সময়ে সকলেই তার আত্মার মাগফিরাত কামনা করে দেশবাসীর কাছে দোয়া চান।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments