Sunday, February 5, 2023
বাড়িopinionনাদিম জানালো, যুবলীগের সমাবেশে জনপ্রতি একহাজার টাকা করে দশ গাড়ি লোক নেবার...

নাদিম জানালো, যুবলীগের সমাবেশে জনপ্রতি একহাজার টাকা করে দশ গাড়ি লোক নেবার কন্ট্রাক পেয়েছিলেন: শামসুল

Ads

সারা দেশে দেখা গিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির সমাবেশ। সেখানে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতি দেখা গিয়েছিল এবার দেখা যাচ্ছে যুবলীগের সমাবেশ শুরু হতেই নেতাকর্মীর ঢল নেমেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই প্রসঙ্গে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক শামসুল আলম। নিচে সেটি তুলে ধরা হল-

এগ্লা কি? কি…….
“নাদিম নামে একজন জানালো, যুবলীগের সমাবেশে জনপ্রতি একহাজার টাকা করে দশ গাড়ি লোক নেবার কন্ট্রাক পেয়েছিলেন। অর্ধেক টাকা আগাম দেবে বলেছিলো.. কিন্তু হিসাব ধরেছে মাথাপিছু পাঁচশো টাকা। এরা সবাই গার্মেন্টস শ্রমিক। ওরা বলছে, আমি নাকি জনপ্রতি পাঁচশো টাকা মেরে দিয়েছি! বলুন তো এখন কী করবো? আমি সব শুনে বললাম। ভাইরা, আজ ছুটির দিন যা পাচ্ছো, মেনে নাও….. ওরা তো কিছুতেই মানবেনা! এরই মধ্যে আমার অফিস থেকে তিনবার ফোন এসেছে, টের পাইনি.. অগত্যা.. আমি ওদের থেকে দুঃখ প্রকাশ করে আবার হাটতে শুরু করলাম।

আমার অফিসের পাশে সিএ ভবনের সামনেই দেখি আবার জটলা। সারি সারি বাস। তার ভেতরে শুধু লেবার শ্রেনীর মানুষ। বয়স তেরো থেকে বড় জোর আঠারো হবে।যুবলীগ, রাজনীতি এসব কি জিনিস দেখে মনে হয় ওরা কোনদিন শোনেনি। যাই হোক, এবার জটলাটা বিরিয়ানির প্যাকেট নিয়ে.. যিনি সবাইকে দিচ্ছেন, তিনি নাকি অর্ধেক মেরে দিয়েছেন..!

অনেক দেরি হয়ে গেছে….. এখানে বেশী নাক গলানো ঠিক হবেনা.. অফিসে ঢুকলাম….ফ্রেশ হলাম। তিনটের কিছু পরে.. আমার কয়েকজন সহকর্মী দেখলাম যুবলীগের সমাবেশ নিয়ে হাসি, ঠাট্টা করছেন। আমি কমান্ডের সুরে তাদের ধমকালাম। একজন বললো.. যুবলীগের সমাবেশে টাকা বিতরণ হচ্ছে.. তা…কে (নামটা না হয় থাক) কোনো একজন এক হাজার টাকা পকেটে গুজে দিয়েছে.. যে দিয়েছে তাকে খুঁজে পায়নি তারা! আজ দুপুরে সেই টাকা দিয়ে আমরা লাঞ্চ করলাম…।।”

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments