Tuesday, January 31, 2023
বাড়িConutrywideবিলাসবহুল দামি গাড়ি নিয়ে এসে নেতিবাচক কাজ, আটক হলেন ৩ জন

বিলাসবহুল দামি গাড়ি নিয়ে এসে নেতিবাচক কাজ, আটক হলেন ৩ জন

Ads

এবার গরু চুরি করতে নতুন কৌশল অবলম্বন করছে চোরেরা। সম্প্রতি মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নে একটি চুরির ঘটনা ঘটেছে যা রীতিমতো অবাক করার মতো।বিলাসবহুল গাড়ি নিয়ে গরু চুরির ঘটনা ঘটেছে সেখানে। এদিকে এই ঘটনায় তিনজনকে আটক করেছে স্থানীয়রা। পরে তাদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়নের মিজানুর রহমান বাবলা, চালক জগলু মিয়া ও এমরানুল হক জনি।

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার গিয়াসনগর ইউনিয়নের মোকামবাজারের নিতেশ্বর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় পুলিশ চুরিতে ব্যবহৃত ঢাকা মেট্রো সি ২৩ -১০৯৪ নম্বরের বিলাসবহুল এক্স ফিল্টার মডেলের গাড়িটি জব্দ করে।

পরে আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজারের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এম মেজবাহ উর রহমান গ্রেফতারকৃত তিনজনকে জেলহাজতে প্রেরণ করেন।

স্থানীয় ইউপি সদস্য সাজ্জাদ আহমেদ সুইট জানান, তারা বিলাসবহুল গাড়িতে করে গরু চুরির নতুন কৌশল অবলম্বন করে।এলাকার লোকজনের সন্দেহ হয়। পরে নিতেশ্বর গ্রামে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রথমে তারা মেনে নেয়নি। পরে গাড়ির ভেতরে গরুটি পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে বিলাসবহুল গাড়ি নিয়ে গরু চুরির ঘটনা প্রশ্নগে মৌলভীবাজার মডেল থানার ওসি ইয়াসিনুল হক বলেছেন, তাদের রাজনৈতিক পরিচয় জানা যায়নি। প্রথমে স্থানীয় লোকজন তাদের আটক করে, পরে পুলিশ তাদের আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments