Sunday, February 5, 2023
বাড়িEntertainmentকেউ আমাকে বাড়ি ভাড়া দিতে চাইছে না, জনপ্রিয় অভিনেত্রীর অভিযোগ

কেউ আমাকে বাড়ি ভাড়া দিতে চাইছে না, জনপ্রিয় অভিনেত্রীর অভিযোগ

Ads

বলিউড অভিনেত্রী উরফি জাভেদ সর্বদা থাকেন আলোচনায় তার করেন হচ্ছে তিনি সবসময় পরিষ্কার কথা বলতে পছন্দ করেন। তিনি প্রায়শই তার সাহসী ফ্যাশন সেন্স এবং বিতর্কিত মন্তব্যের জন্য প্রশংসিত হন। সম্প্রতি তিনি বলেছেন যে তিনি মুম্বাইয়ে কোনো বাড়ি ভাড়া পাচ্ছেন না। কেউ তাকে বাসা ভাড়া দিতে চায় না।

কেন বাড়ি ভাড়া পাচ্ছেন না উরফি জাভেদ?

উরফি জাভেদ সম্প্রতি টুইটারে লিখেছেন, “মুসলিম বাড়িওয়ালারা আমাকে ভাড়া দিতে চান না কারণ তারা আমার পোশাক নিয়ে সমস্যায় পড়েছেন।” হিন্দু বাড়িওয়ালারা আমাকে ভাড়া দিতে চায় না কারণ আমি একজন মুসলিম। রাজনৈতিক কারণে আমার সাথে কারো সমস্যা আছে। মুম্বাইতে বাড়ি ভাড়া দেওয়া একটি গুরুতর সমস্যা।’

 

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে উরফি আরও লিখেছেন, ‘একজন মুসলিম মহিলা অভিনেত্রীর পক্ষে মুম্বাইয়ে ভাড়ায় বাড়ি পাওয়া অসম্ভব।’ উরফির পোস্টে একজন নেটিজেন মন্তব্য করেছেন, ‘একই অবস্থা। আশা করি আপনি শীঘ্রই একটি ভাল জায়গা পাবেন।’ অনেকেই নিজের অবস্থার জন্য উরফিকে দায়ী করেছেন। তার জামাকাপড় এর জন্য দায়ী. কেউ একজন মন্তব্য করেছেন, ‘এটা আগে ভাবিনি!

প্রতিটি কর্ম একটি প্রতিক্রিয়া আছে.’ এক নেটিজেনের মন্তব্য, ‘সিঙ্গেল। মুসলিম অভিনেত্রী এই সব কথা টাবু জির ক্ষেত্রেও প্রযোজ্য। কিন্তু ২৫ বছর ধরে তিনি মুম্বাইয়ে কাজ করছেন। এগুলো সত্যি হলে তার চাকরিও পাওয়া উচিত নয়। শিকার কার্ড খেলা বন্ধ করুন. আর আমাদের শহরের নামে এমন কথা বলা বন্ধ কর।’ উরফির পোশাককে দোষারোপ করে একজন নেটিজেন লিখেছেন, ‘আপনি সঠিক পোশাক পরেন না কেন? তাহলে আপনি মুসলিম ও হিন্দু উভয় স্থানেই থাকতে পারতেন।’

 

প্রসঙ্গত, মহারাষ্ট্র বিজেপি নেত্রী চিত্র কিশোর ওয়াঘের অভিযোগের ভিত্তিতে সম্প্রতি উরফি জাভেদকে তলব করেছে মুম্বাই পুলিশ। বিজেপি নেতার অভিযোগ অনুযায়ী, উরফি জনসমক্ষে দৃশ্যমান ক্রিয়াকলাপ প্রচার করেছিল। তবে নেতার বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেন উরফি। তিনি বিজেপি নেতার বিরুদ্ধে ‘ভীতি প্রদর্শনের’ অভিযোগ করেছেন। কিন্তু আধিকারিকদের মতে, বিজেপি নেতার বিরুদ্ধে কোনও এফআইআর দায়ের করা হয়নি। জবানবন্দি রেকর্ড করার পর উরফি জানান, তিনি রাস্তায় বের হতে ভয় পান। ঘরের বাইরে গেলে অস্বস্তি বোধ করেন। আর সেজন্য তিনি সুরক্ষা চান। কিছু দিন আগে, উরফি মহারাষ্ট্র রাজ্য কমিশনকে ফোন করে সুরক্ষার জন্য আবেদন করেছিল। এরপরই মুম্বাই পুলিশকে চিঠি পাঠায় মহারাষ্ট্র রাজ্য কমিশন।

উল্লেখ্য, বিগবস থেকে উঠে এসেছিলেন অভিনেত্রী উরফি জাভেদ এবং এর পরেই তাকে নিয়ে উঠে নানান আলোচনা সমালোচনা। মূলত তার ব্যাক্তিগত কর্মকান্ড এবং নানা ভিন্নমত দেওয়ার কারনে দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনায় আসেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments