Tuesday, January 31, 2023
বাড়িNationalবাংলাদেশর একটি প্রতিষ্ঠান নোরা ফাতেহিকে এনে তাকে দিয়ে কি করাতে চায় জানিয়ে...

বাংলাদেশর একটি প্রতিষ্ঠান নোরা ফাতেহিকে এনে তাকে দিয়ে কি করাতে চায় জানিয়ে দিলেন তথ্যমন্ত্রী

Ads

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি। একের পর এক আইটেম গান করে নিজেকে নিয়ে গিয়েছেন অনন্য পর্যায়ে এবং জনপ্রিয়তায় ছাড়িয়ে গিয়েছেন অনেককে। এই অভিনেত্রীর বাংলাদেশে আসার কথা থাকলেও সেটি বিভিন্ন জটিলতায় আটকে রয়েছে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী মো. হাছান মাহমুদ বলেন, বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে নিয়ে বাংলাদেশে একটি অনুষ্ঠান করার জন্য সংশ্লিষ্টদের অনুমতি দেওয়া হয়েছে। জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) কর বা ভ্যাট আদায়ের ব্যবস্থা নিতে পারলেও কর্মসূচি বন্ধ করার কোনো এখতিয়ার নেই।

বুধবার সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, নোরা ফাতেহি একজন বিখ্যাত অভিনেত্রী। কাতারে আসন্ন বিশ্বকাপে তিনি আইটেম গানে (গান) পারফর্ম করবেন, যেমনটা হয়েছে অন্যান্য বিশ্বকাপেও; শাকিরা যেমন করেছেন, তেমনি করেছেন আরও বেশ কয়েকজন বিশ্বমানের তারকা।

তথ্যমন্ত্রী বলেন, একটি সংস্থা নোরাকে বাংলাদেশে নিয়ে এসে অনুষ্ঠানের মাধ্যমে একটি তথ্যচিত্র তৈরি করতে চায়। আমরা সে জন্য অনুমতি দিয়েছি। এনবিআর ট্যাক্স/ভ্যাট সংগ্রহের জন্য ব্যবস্থা নিতে পারে। আমরা অনুমতি দিয়েছি।

মন্ত্রী বলেন, ভ্যাটের কোনো সমস্যা থাকলে তা এনবিআর দেখবে। কিন্তু কর্মসূচি বন্ধ করার এখতিয়ার তাদের নেই। আমরা অনুমতি দিয়েছি। তাই তারা এই অনুমতি নিয়ে অনুষ্ঠান করতে পারবে।

উল্লেখ্য, আইটেম গানের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী নোরা ফাতেহি। ভারতীয় বংশোদ্ভূত এই কানাডিয়ান তারকা বলিউডে এসেই বাজিমাত করেছেন এবং একের পর এক কারিশমা দেখিয়ে যাচ্ছেন তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments