Saturday, February 4, 2023
বাড়িpoliticsঅবশেষে খুলনায় পরিবহণ বন্ধের আসল কারণ জানালেন ওবায়দুল কাদের

অবশেষে খুলনায় পরিবহণ বন্ধের আসল কারণ জানালেন ওবায়দুল কাদের

Ads

খুলনায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে চলছে নানা আলোচনা সমালোচনা বিশেষ করে খুলনায় সব ধরণের পরিবহন বন্ধ থাকার এই বিষয়টি নিয়ে অনেকে নানা মন্তব্য করছেন তবে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল কাদের এবার জানালেন কেন বিএনপির সমাবেশকে ঘিরে পরিবহন বন্ধ

বিএনপির সমাবেশের কারণে জানমালের ভয়ে মালিকরা তাদের পরিবহন বন্ধ রেখেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শুক্রবার (২১ অক্টোবর) রাতে বিভিন্ন দেশের কূটনীতিকদের অংশগ্রহণে আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটি আয়োজিত সেমিনার শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির সমাবেশের কথা শুনলেই এখন আতঙ্কিত পরিবহন মালিকরা। তারা জানমালের ক্ষতির আশঙ্কা করছেন। এ কারণে যান চলাচল বন্ধ রয়েছে। আমরা আর বিআরটিসি বাস বন্ধ করছি না। পরিবহন মালিকরাও সরকারের বিরুদ্ধে ধর্মঘটে যান।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপি পতাকা লাঠিতে টানছে কেন, এর মানে কী? ‘১০ ডিসেম্বর থেকে বিএনপির কথায় দেশ চলবে’ এমন বক্তব্যের বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটা একটা রঙিন স্বপ্ন। বিএনপি মুক্তিযুদ্ধে বিশ্বাস করে না। ডিসেম্বর বিজয়ের মাস, বিজয়ের এই মাসে আমরা উজ্জীবিত হব।

উল্লেখ্যঃ বিএনপির সমাবেশ এর কারনে আগে থেকেই খুলনা মহানগরীর পরিবহন বন্ধ করে রাখা নিয়ে নানা প্রশ্ন উঠেছে যদিও মানুষ দেখা গিয়েছে পায়ে হেটে এবং নদী পথে সমাবেশে যোগ দেওয়ার জন্য খুলনায় এসেছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments