Monday, January 30, 2023
বাড়িopinionসরকার কতটা মাইনকার চিপায় আছে তা বুঁঝতে হলে ওবায়দুল কাদেরের এই বক্তব্যটা...

সরকার কতটা মাইনকার চিপায় আছে তা বুঁঝতে হলে ওবায়দুল কাদেরের এই বক্তব্যটা শুনতে হবে : লিমন

Ads

জাতীয় নির্বাচন খুবই সন্নিকটে চলে এসেছে। এরই মধ্যে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে দেশের রাজনৈতিক দলগুলো শুধু তাই নয় ক্ষমতাসীন দল আওয়ামীলীগ ও নির্বাচন নিয়ে তাদের প্রস্তুতি নিচ্ছে তবে বিএনপি এবারেও নির্বাচনে আসছে না এমনটা শোনা যাচ্ছে। এই প্রসঙ্গে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক শহিদুল ইসলাম লিমন। নিচে সেটি তুলে ধরা হল –

যারা হতাশায় ভূগছেন তাদেরকে বলছি- বর্তমান দেশ বিনাশী বিনা ভোটের চোরাই সরকার যতই ম‍্যাকানিজম করুক চায়লেই তৃতীবারের মত আরেকটা ভাওতাবাজির নির্বাচন করতে পারবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে দিশেহারা সরকার কতটা মাইনকার চিপায় আছে তা বুঁঝতে হলে ওবায়দুল কাদেরের এই বক্তব্যটা শুনতে হবে।

বক্তব‍্যের মাঝে কখনো অনুরোধ, কখনো হুমকি আবার কখনো উপদেশ দিয়ে নির্বাচন নিয়ে নিজেদের অবস্থানের অসংলগ্নতা (Incoherency) প্রকাশ করছেন। আদতে তাদের অধীনে বাংলাদেশে আর কোন নির্বাচন হবেনা। এখন দরকার শুধু একটা ধাক্কা।

নির্বাচন কবে হবে, কার অধীনে হবে- এসব পরে। এখন দরকার হাসিনার পতনের এক দফা দাবিতে অসহযোগ আন্দোলন। দেশের মানুষ বারুদ হয়ে আছে। এই বারুদে স্পার্ক করতে পারলেই নিশ্চিত একটা গনঅভ‍্যুত্থানের মাধ‍্যমে এই দেশদ্রোহী দেশলুটেরা অগণতান্ত্রিক ফ‍্যাসিবাদী মা*ফি*য়া সরকারের শোচণীয় এবং মর্মান্তিক পরাজয় হবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments