Tuesday, December 6, 2022
বাড়িConutrywideসৌদি আরবে নোমানের অর্থ কেলেঙ্কারী, দেশে এসে আগে শেষ করলেন স্ত্রীকে এরপর...

সৌদি আরবে নোমানের অর্থ কেলেঙ্কারী, দেশে এসে আগে শেষ করলেন স্ত্রীকে এরপর শেষ করলেন নিজেকে

Ads

রাজধানী ঢাকার মোহাম্মদপুরে ঘটে গেল এক হৃদয়বিদারক ঘটনা। সৌদি আরব থেকে ফেরে এসে নিজের স্ত্রীকে না ফেরার দেশে পাঠিয়ে নিজেও চলে গেলেন না ফেরার দেশে পাঠালেন স্বামী ভাড়া বাসা থেকে গত রাতে স্বামী-স্ত্রী’র মরদেহ উদ্ধার করা হয়েছে।এ নিয়ে নানান আলোচনা উঠছে এবং রহস্যময় হয়ে উঠছে ঘটনাটি

স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা করেন প্রবাস ফেরত স্বামী নোমান। পারিবারিক কলহ ও দুই পরিবারের সম্পর্কে টানাপোড়ানের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। স্বজনদের দেয়া তথ্যেও পাওয়া গেছে একই আভাস।
চার বছর ধরে সৌদি আরবে থাকতেন ভোলার লালমোহনের মোহাম্মদ নোমান হোসেন। একবছর আগে বিয়ে হয় দুসম্পর্কের আত্মীয় শামীমার সাথে। বিয়ের পর সৌদি আরব চলে যান নোমান। গত দশই সেপ্টেম্বর পরিবারকে না জানিয়ে ফেরেন দেশে। স্ত্রী শামীমাকে নিয়ে বাসা ভাড়া নেন মোহাম্মদ পুরের বাবর রোডে। একই বাড়ির পাঁচতলায় ভারা থাকতেন নোমানের বন্ধুরা।

রবিবার ন্যাশনাল আইডি ও অন্যান্য কাগজপত্র জমা দেওয়ার কথা ছিল বাড়িওলাকে । রাত দশটার দিকে তাদের ডাকাডাকি করে না পেলে দারোয়ান বাচ্চু মিয়া সহ নোমানের বন্ধুরা দরজা ভেঙে নোমানকে ঝুলন্ত অবস্থায় পায়। অন্যদিকে শামীমার মৃতদেহ পাওয়া যায় মেঝেতে চাদরমোরা অবস্থায়।

বাড়ির লোকজনকে তথ্য গোপন করে দেশে ফেরা ও স্ত্রীকে নিয়ে ঢাকায় বসবাসের রহস্যের বিষয়ে কিছুই জানেন না আত্মীয় স্বজন ও বন্ধুরা। তবে শামীমার ভাই জানান সৌদি আরবে নোমানের অর্থ কেলেঙ্কারীর ঘটনা ঘটায় সে দেশে ফিরে আসে। এসব নিয়ে কলহ হতে পারে বলেও জানান তিনি।

পুলিশ ও সিআইডির ফরেনসিক টিমের প্রাথমিক ধারণা দাম্পত্যকলহের কারণে স্ত্রী শামীমাকে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যা করে নোমান। লাশ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দীর মেডিকেল কলেজের মর্গে নেয়া হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments