Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentআক্ষেপ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস, অবশেষ এ মমতাজের কাছে ক্ষমা চাইলেন আসিফ

আক্ষেপ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় স্ট্যাটাস, অবশেষ এ মমতাজের কাছে ক্ষমা চাইলেন আসিফ

Ads

সম্প্রতি বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ছেলের বিয়ে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে নানান আলোচনা গত ৩ অক্টোবর প্রথম শ্বশুর হয়েছেন আসিফ। তার বড় ছেলে শাফকাত আসিফ রণকে বিয়ে বিয়ে দিয়েছেন গোপালগঞ্জের মেয়ে ইসমত শেহরিন ঈশিতার সাথে। সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের জনপ্রিয় সঙ্গীত তারকারা। কিন্তু সেখানে দেখা যায়নি জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ বেগমকে।
মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে মমতাজ তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লেখেন, হায়রে রাজনীতি!!!! আমি আজ এমপি না হলে বিয়েতে দাওয়াত খেতে পারতাম!

মমতাজের স্ট্যাটাস মুহূর্তেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এই স্ট্যাটাসে তিনি কাকে বোঝাচ্ছেন তা নেট দুনিয়ার মানুষ বোঝেন। অন্যদের মতো বুঝতে বাকি নেই শিল্পী আসিফ আকবরের। তাই সেই পোস্টের কমেন্টে মমতাজের কাছে ক্ষমা চেয়েছেন আসিফ।

আসিফ মন্তব্যে লিখেছেন, “প্রিয় মম (মমতাজ এমপি)। তুমি আমার সবচেয়ে ভালো পারিবারিক বন্ধু, এখানে কখনো রাজনীতিতে আসবেন না। আমার ছেলের বিয়ের জন্য মাত্র চার দিন সময় পেয়েছি। সবকিছু হঠাৎ করেই হয়ে গেল। তোমার সঙ্গে সরাসরি যোগাযোগ করার কোনো উপায় নেই। তুমি। কিন্তু আমি তোমাকে আমার হৃদয় থেকে পূর্ণ করেছি। আমি তোমার চিরকালের বন্ধু। একদিন সময় দাও বাচ্চাদের সহ,আমরা বাসায় তোমার সারাজীবন দাওয়াত। কষ্ট নিও না বন্ধু, ভুল হলে আমি দুঃখিত। আমরা অবশ্যই দেখা করব। শীঘ্রই। ভালবাসা অবিরাম বন্ধু।। আমার ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে রাজনীতির কোন সুযোগ নেই, এবংতুমি এটি জান।

উল্লেখ্য, বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ, তাকে বাংলাদেশের পপ সম্রাজ্ঞী বলা হয়ে থাকে সম্প্রতি এই কণ্ঠশিল্পী আরেজ জনপ্রিয় গায়ক আসিফ আকবরের ছেলের বিয়েতে দাওয়াত না পেয়ে আক্ষেপ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন যা নিয়ে নানা আলোচনা তৈরী হয়েছে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments