Sunday, February 5, 2023
বাড়িSportsচারিদিকে কটাক্ষ, বোর্ডকে কিছু না জানিয়েই অবসরে মুশফিক, মুখ খুললেন জালাল

চারিদিকে কটাক্ষ, বোর্ডকে কিছু না জানিয়েই অবসরে মুশফিক, মুখ খুললেন জালাল

Ads

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম তারকা ও উইকেট কিপার মোহাম্মদ মুশফিকুর রহিম। ক্যারিয়ারের শুরু থেকেই দারুন পারফরমেন্স দেখিয়ে জায়গা করে নেন কোটি কোটি ক্রিকেট প্রেমী ভক্তদের মনের মাঝে। তবে একেবারেই আলোচনার বাইরে ছিলেন না, তা ঠিক বলা যাবে না। মাঝে বেশ কয়েকটি ম্যাচে তেমন পারফরমেন্স করতে না পারায় বেশ সমালোচিত হতে হয়েছে তাকে।

আর এরই মধ্যে রোববার বিকেলে দেশের ক্রিকেটপ্রেমীদের চমক দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা করেন মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক বিবৃতি দিয়ে এ ঘোষণা দেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

অবসরের সিদ্ধান্ত নেওয়ার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলেননি মুশফিক। বরং মুশফিকের ফেসবুক পোস্টের পর গণমাধ্যমের ফোন পেয়ে বিষয়টি জানতে পারেন বোর্ডের ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

মুশফিকের অবসর নিয়ে বোর্ডের প্রতিক্রিয়া জানতে চাইলে বিস্মিত জালাল ইউনুস।
তবে আগেভাগে না জানিয়ে মুশফিকের অবসর নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া দেওয়া থেকে বিরত থাকেন জালাল। সব কিছু ভেবেই এই সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আশা জালালের। সময়োপযোগী সিদ্ধান্ত নেওয়ার জন্য জালাল বরং সাধুবাদ জানান।

তিনি বলেন, ‘মুশফিক আমাকে বা আমাদের (বিসিবি) আনুষ্ঠানিকভাবে কিছু বলেনি। যেহেতু আমি বা আমরা কেউই আনুষ্ঠানিকভাবে কিছু জানি না, তাই আনুষ্ঠানিকভাবে প্রতিক্রিয়া জানানো আমাদের পক্ষে উপযুক্ত নয়।’

জালাল আরও বলেন, ‘তবে যেহেতু তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে অবসরের ঘোষণা দিয়েছেন, আমি তার সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। আমি মনে করি এটি একটি সময়োপযোগী সিদ্ধান্ত তিনি নিয়েছেন। তার ভবিষ্যৎ ক্যারিয়ারের জন্য শুভকামনা।’

তবে যাই হোক না কেন, টি-টুয়েনটি থেকে অবসরের ঘোষণা দেয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের প্রশংসার জোয়ারে ভাসছেন মুশফিকুর রহিম।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments