Sunday, February 5, 2023
বাড়িConutrywideআওয়ামীলীগের অন্যতম প্রভাবশালী এক নেতা যোগ দিবেন এলডিপিতে : কর্নেল অলি

আওয়ামীলীগের অন্যতম প্রভাবশালী এক নেতা যোগ দিবেন এলডিপিতে : কর্নেল অলি

Ads

বাংলাদেশের রাজনীতির অন্যতম একটি বড় দল হচ্ছে কর্নেল অলির এলডিপি। দীর্ঘদিন ধরেই দলটি রয়েছে রাজনীতির মাঠে। এ দিকে এই এলডিপি নিয়ে সম্প্রতি শুরু হয়েছে নতুন একটি আলোচনা।একিউএম বদরুদ্দোজা চৌধুরী ও এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদের নেতৃত্বে নতুন বিএনপি হচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বিকল্পধারার সভাপতি অধ্যাপক ড. লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি তার বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

বুধবার এক প্রেস বিবৃতিতে দলটির সভাপতি অলি আহমেদ বলেন, এলডিপি নিজস্ব পরিচয়ে রাজনীতি করে, অন্য কাউকে অনুসরণ করে না। আমেরিকায় আওয়ামী লীগ নেতারা এলডিপির সদস্যপদ নিতে আগ্রহী। আশা করছি, আবদুর রহমানও সদস্যপদ নেবেন। গত ১২-১৩ বছরে অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরীর (বি. চৌধুরী) সঙ্গে এলডিপির কোনো কথোপকথন বা সৌজন্য সাক্ষাৎ হয়নি।

বিবৃতিতে আরও জানানো হয়, এলডিপি নির্বাচন কমিশন কর্তৃক ১নং নিবন্ধিত একটি রাজনৈতিক দল।এলডিপি সভাপতি অলি আহমদ বীরবিক্রম একজন সৎ, নীতিবান, দেশপ্রেমিক, বিবেকবান প্রতিষ্ঠিত রাজনীতিবিদ। আওয়ামী লীগের দায়িত্বশীল অবস্থান থেকে আবদুর রহমান এমন একজন বীর মুক্তিযোদ্ধা সম্পর্কে নিয়মিত মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করছেন।

প্রসঙ্গত, এ দিকে আওয়ামীলীগের এত বড় একজন নেতা পদ নিবেন এলডিপিতে এটা এখন একটি বড় ধরনের আলোচনার বিষয় হয়ে দাড়িয়েছে। তবে এ নিয়ে এখনো কথা বলেননি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান নিজেও।আর এই কারনে এই বিষয়টির সত্য মিথ্যা যাচাই করা যায়নি এখনো।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments