Saturday, February 4, 2023
বাড়িEntertainmentসোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় অভিনেত্রীর খোলামেলা ভিডিও (ভিডিও)

সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় অভিনেত্রীর খোলামেলা ভিডিও (ভিডিও)

Ads

কলকাতার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী দেবীনা ব্যানার্জি। টেলিভিশনে ধারাবাহিক নাটকে অভিনয় করে থাকেন তিনি এবং সেই সাথে মডেলিং এ ও তাকে দেখা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় দেবিনা। মাঝে মধ্যে তার ভক্তদের উদ্দেশ্যে তিনি নানা বার্তা দিয়ে থাকেন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তোলেন দেবীনা ব্যানার্জি। তিনি একটি ব্রোঞ্জ রঙের গাউনে ফটোশুট করেছিলেন, তার নীচের শরীরটি অনাবৃত রেখেছিলেন। ইনস্টাগ্রামে এর এক ঝলক পোস্ট করেছেন তিনি। যেখানে নিজেকে ও নিজের শরীরকে ভালোবাসার বার্তা দিচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী। নেটদুনিয়ায় প্রকাশ করা পোশাকে তার উন্মোচিত বেবি বাম্পের ভিডিও পোস্ট হওয়ার পর থেকে দেবিনা হাজার হাজার যুবকের কাছ থেকে বিভিন্ন কটূক্তির শিকার হয়েছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি টাইট টিউব টপ, থাই হাই কালো নেট মোজা এবং একটি ঢিলেঢালা লম্বা সাদা শার্ট কাঁধ থেকে টিউব টপ থেকে পড়ে যাচ্ছে। পায়ে পেন্সিল হিল। ভক্তরা জানতে চান, সম্পূর্ণ গর্ভবতী অবস্থায় বেবি বাম্প নিয়ে এমন ‘অ’শ্লী’ল ফ’টোশুটের কারণ কী? ভিডিওটির কমেন্ট সেকশনে কেউ কেউ লিখেছেন, ‘তুমি একজন ভারতীয় মহিলা’। ‘দেবী এটা মোটেও ভালো না, পশ্চিমে এসব হয়, তার মানে আমরাও করি না!’

আরেকজন লিখেছেন, “এই ধরনের ভিডিও ঘরে রাখুন, সবাইকে দেখাচ্ছেন কেন?” ভিডিও রুমের আরেকজন মন্তব্য করেছেন, ‘খালি পে’ট দে’খানোর এই প্রবণতা খুবই বিরক্তিকর। মাতৃত্ব সুন্দর, সুস্থ জন্মের জন্য প্রার্থনা করুন। হাই হিল পরে ফটোশুট!’ কিন্তু দেবিনার এমন সাহসী পদক্ষেপ অনেক ভক্ত ও প্রশংসককেও মুগ্ধ করেছে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকারা তাদের ভক্তদের উদ্দেশে দেখা যায় বিভিন্ন সময় নানা কর্মকান্ড করেন এবং অনেক সময় দেখা যায় বিভিন্ন পোশাকে ধরা দেন অভিনেত্রী যারা আছেন তারা এর পরেই শুরু হয় আলোচনা সমালোচনা

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments