Monday, January 30, 2023
বাড়িpoliticsসংসদ সদস্য পদ ছাড়ার কারণ জানালেন হারুন

সংসদ সদস্য পদ ছাড়ার কারণ জানালেন হারুন

Ads

১০ ডিসেম্বর সমাবেশে বিএনপির সংসদ সদস্যরা পদত্যাগ এর ঘোষণা দিয়েছিলেন, তারই ধারাবাহিকতায় এবার বিএনপি থেকে নির্বাচিত চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশীদ সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। এরপর তিনি পদ ছাড়ার কারণ জানান।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুর ১২টার পর সংসদ থেকে বেরিয়ে তিনি বলেন, সংসদ ও রাষ্ট্রের অন্যান্য অঙ্গসংগঠনের নগ্ন পক্ষপাতিত্বের প্রতিবাদে তিনি সংসদ থেকে পদত্যাগ করেছেন।

এর আগে সকাল ১১টায় স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দিতে সংসদ ভবনে যান তিনি। এর আগে পদত্যাগ করা দুই সদস্য জিএম সিরাজ ও মোশাররফ হোসেন তার সঙ্গে ছিলেন।

গত ১১ ডিসেম্বর বিএনপির ছয় সংসদ সদস্য পদত্যাগ করেন। এ সময় হারুনুর রশীদ বিদেশে থাকায় পদত্যাগপত্র জমা দিতে পারেননি। এরই মধ্যে সংরক্ষিত নারী আসন শূন্য থাকায় অন্য পাঁচটি আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। বর্তমান একাদশ জাতীয় সংসদে বিএনপির সাতজন এমপি ছিলেন। গত ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির বিভাগীয় জনসভায় তারা পদত্যাগের ঘোষণা দেন।

উল্লেখ্য, ১০ ডিসেম্বরে পদত্যাগ এর ঘোষণা দেওয়ার পর বিএনপির সাত সংসদ সদস্যের মধ্যে একজন অসুস্থ থাকায় এবং চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হারুনুর রশিদ বিদেশে থাকায় অনুপস্থিত ছিলেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments