Sunday, February 5, 2023
বাড়িlaw/courtমুনিয়াকে খারাপ কাজের পর হত্যা, সেই তানভীরকে অব্যাহতির আবেদন পিবিআইর

মুনিয়াকে খারাপ কাজের পর হত্যা, সেই তানভীরকে অব্যাহতির আবেদন পিবিআইর

Ads

বসুন্ধরা গ্রূপের এমডি সায়েম সোবাহানের বিরুদ্ধে উঠেছিল গুরুতর অভিযোগ তবে পিবিআই দাবি করছে তিনি নির্দোষ। রাজধানীর গুলশানে কলেজছাত্রী মোশারত জাহান মুনিয়াকে ধর্ষণ ও হত্যার ঘটনায় সায়েম সোবহান আনভীরসহ আট আসামির মুক্তি চেয়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

বুধবার (১৯ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরার আদালতে মামলার চূড়ান্ত প্রতিবেদন দাখিলের মাধ্যমে এ আবেদন করা হয়। এ আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআই পরিদর্শক গোলাম মুক্তার আশরাফ উদ্দিন।

১৯ অক্টোবর মামলার প্রতিবেদন দাখিলের দিন ছিল। এর আগে কয়েক দফা প্রতিবেদন দাখিলের তারিখ পেছানো হয়।

এর আগে গত ২৬ এপ্রিল রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে কলেজছাত্রী মোশারত জাহান মুনিয়ার মরদেহ উদ্ধার করা হয়।এ ঘটনায় মোসারাতের বড় বোন নুসরাত জাহান বাদী হয়ে গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের বিরুদ্ধে মামলা করেন। আত্মহত্যার প্ররোচনার জন্য। এ ঘটনায় গত জুলাইয়ে আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে পুলিশ। গত ১৮ আগস্ট ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালত পুলিশের দেওয়া চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করেন। ফলে মামলা থেকে খালাস পান সায়েম সোবহান আনভীর।

এরপর গত ৬ সেপ্টেম্বর মুনিয়াকে ধর্ষণের পর হত্যার অভিযোগে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরসহ ৮ জনের বিরুদ্ধে মামলা হয়। মুনিয়ার বোন নুসরাত জাহান ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি করেন।

পরে আদালত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) মামলাটি তদন্তের নির্দেশ দেন।

উল্লেখ্য, রাজধানী ঢাকার গুলশানে কলেজছাত্রী মোশারত জাহান মুনিয়া নামের এক তরুণীর সাথে সম্পর্ক ছিল বসুন্ধরা গ্রূপের ব্যাবস্থাপনা পরিচালক এর এমন খবর শোনা গিয়েছিল ওই তরুণীকে ধর্ষণ এবং হত্যার পর পিবিআই তদন্ততে নাম এবং বিভিন্ন তথ্য সংগ্রহ kre

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments