Sunday, February 5, 2023
বাড়িSportsআঁটসাঁট পোশাকে জনপ্রিয় ক্রিকেট তারকার স্ত্রীর ছবি সারা ফেলেছে অনলাইনে (ছবি সহ)

আঁটসাঁট পোশাকে জনপ্রিয় ক্রিকেট তারকার স্ত্রীর ছবি সারা ফেলেছে অনলাইনে (ছবি সহ)

Ads

পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেট তারকা শোয়েব মালিক এর স্ত্রী সানিয়া মির্জা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সক্রিয় থাকেন। নিজে বড় মাপের একজন টেনিস তারকা সেই সুবাদে তো আছেই সেই সাথে তার স্বামী আবার পাকিস্তানের জাতীয় দলের জনপ্রিয় ক্রিকেটার সব মিলিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ফ্যান ফলোয়ার এর সংখ্যা কম নয়।

ব্যক্তিত্ব ও দক্ষতায় সানিয়া মির্জা অতুলনীয়। ভারতীয় টেনিস তারকা সন্তান জন্ম দেওয়ার পরেও তার ফিটনেস বজায় রেখেছেন। খেলায় ফিরে।

সাজসজ্জার ক্ষেত্রে এই গ্ল্যামার কুইন কোন ঝাপসা নয়। সোশ্যাল মিডিয়ায় সানিয়ার ফলোয়ারদের একটি বড় দল রয়েছে। নেটিজেনরা তাঁর কোনও ছবি বা পোস্ট নিয়েছিলেন।

ইনস্টাগ্রামে তার এক কোটির বেশি ফ্যান ফলোয়ার রয়েছে। তিনি প্রায়শই তার ফটো-শেয়ারিং অ্যাপে জীবনের ঝলক শেয়ার করেন।

সানিয়া মির্জা সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত এবং অনুরাগীদের বিভিন্ন স্টাইল দিয়ে মুগ্ধ করেন।

বুধবার ইনস্টাগ্রামে নতুন ছবিও দিয়েছেন। ৩৫ বছর বয়সী সানিয়া তার ইনস্টাগ্রাম পৃষ্ঠায় ছবিটি পোস্ট করেছেন এবং তার সৌন্দর্য এবং গ্ল্যামার ভক্তদের সাথে মুগ্ধ করেছে।

ছবিতে নেভি ব্লুর টাইট পোশাকে ক্যামেরার সামনে আসেন সানিয়া। এ ছাড়া পায়ে ছিল একজোড়া লাল পাম্প। তার পরনে একজোড়া সানগ্লাস, কানের দুল, একাধিক ব্রেসলেট এবং একটি আকর্ষণীয় ঘড়ি।

তিনি তার চুল নামিয়ে দিয়েছিলেন এবং গ্ল্যামারাস মেকআপ পরেছিলেন, যা দিনের বেলার চেহারার জন্য উপযুক্ত।

তিনি এটির ক্যাপশনে লিখেছেন, একটি মেয়ের দুটি জিনিস থাকা উচিত – পরিচয় এবং সে কী চায়?

ছবিটি পোস্ট করার এক ঘন্টার মধ্যে, তার ভক্তরা ৩৫,০০০ টিরও বেশি লাইক এবং ২৩০ টি মন্তব্য পেয়েছে। যা ভক্তদের অধিকাংশের কাছেই প্রশংসিত

একজন ভক্ত লিখেছেন—আমি আজকে সবচেয়ে চমকপ্রদ জিনিস দেখেছি।

এক পাকিস্তানি ভক্ত লিখেছেন- আমার মনে হয় তুমি অনেক সুন্দর।

সানিয়া মির্জা বর্তমানে স্বামী শোয়েব মালিক ও ছেলে ইজাহান মির্জা মালিকের সঙ্গে দুবাইয়ে রয়েছেন। কার্লি টেলসের সাথে তার সর্বশেষ সাক্ষাত্কারে, সানিয়া তার সুন্দর নতুন বাড়ির একটি আভাস দিয়েছেন এবং প্রকাশ করেছেন যে তিনি মাত্র দুই মাস আগে তার নতুন বাড়িতে চলে এসেছেন।

উল্লেখ্য, সানিয়া মির্জা মূলত ভারতের টেনিস দলের একজন জনপ্রিয় খেলোয়াড় ব্যাক্তিগত জীবনে তিনি বিয়ে করেছেন পাকিস্তানের অন্যতম সেরা খেলোয়াড় শোয়েব মালিককে। বিভিন্ন সময় তাকে দেখা যায় খেলা নিয়ে নানা মন্তব্য করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments