Monday, January 30, 2023
বাড়িEntertainmentআমার সঙ্গে খেলবা আসো: দীঘি

আমার সঙ্গে খেলবা আসো: দীঘি

Ads

বিশ্বকাপ ফুটবল নিয়ে সবার মধ্যে উন্মাদনা দেখা দিয়েছে এবং সকলের মাঝেই এই উত্তাপ রয়েছে।বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় এই আসরকে ঘিরে এখন উন্মাদনায় পুরো বিশ্ব। এ জন্য বিভিন্ন কর্মসূচি ও প্রচারণার প্রস্তুতি চলছে। এই আয়োজনকে ঘিরে বাংলাদেশে চলছে নানা তৎপরতা।

মোবাইলে আর্থিক লেনদেনের জন্য অ্যাপ ডেভেলপমেন্ট বিশ্বকাপ উপলক্ষে প্রচারণা চালাচ্ছে। এতে অংশ নেন অভিনেত্রী পার্থনা ফারদিন দীঘি। নিজের ফেসবুক পেজে একটি টেক্সট ও ভিডিও পোস্ট করে বিষয়টি জানিয়েছেন নায়িকা নিজেই।

পোস্টে দিঘী লিখেছেন, ‘এই বিশ্বকাপে শুরু হচ্ছে বিকাশ বিশ্বকাপ গেমরু’! আর আমি আমার প্রিয় দলের হয়ে মাঠে নামছি, ফিফার সেরা খেলোয়াড় খুঁজছি যারা আমাকে টুর্নামেন্ট জিততে সাহায্য করবে। তাই চ্যাম্পিয়ন হওয়ার পথে থাকতে, এখনই আপনার ফেইসবুক এবং ইউটিউব চ্যানেলে EA Sports ‘FIFA 2023’ লাইভ স্ট্রিমিং শুরু করো । আমি তোমাদের মধ্যে একজনকে বেছে নেব।”

তার সঙ্গে খেলতে যাওয়ার আহ্বান জানিয়ে পোস্টের ভিডিওতে এই নায়িক বলেছেন, “হ্যালো সবাই আমি প্রার্থনা ফারদিন দীঘি। ‘বিকাশ বিশ্বকাপ গেমারু’র জন্য আমি আমার নেইমারকে খুঁজছি। তুমি যদি ভালো ফিফা প্লেয়ার হও, তোমার গেম স্ট্রিম করো। আর আমার নেইমার হয়ে খেলতে চলে আসো আমার সাথে।’

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে অভিনয়ে আসলেও গত বছর পূর্ণাঙ্গ নায়িকা হিসেবে অভিষেক হয় দিঘীর। তার প্রথম সিনেমা তুমি আছো তুমি নেই। এরপর ‘টুঙ্গিপাড়া মিয়াভাই’ ছবিতে দেখা যায় তাকে। কিছুদিন আগে ‘শেষ চিঠি’ নামের একটি ওয়েব ফিল্ম দিয়ে ওটিটি-তে তার অভিষেক হয়। যেখানে তার নায়ক ইয়াশ রোহান। এতে দীঘির অভিনয় প্রশংসিত হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments