Monday, January 30, 2023
বাড়িInternationalসুইমিং পুলে নারী কনস্টেবলের সঙ্গে পুলিশের ডিএসপির ভিডিও ভাইরাল

সুইমিং পুলে নারী কনস্টেবলের সঙ্গে পুলিশের ডিএসপির ভিডিও ভাইরাল

Ads

এবার ভারতে দেখা গেল পুলিশ কর্মকর্তাদের একটি বিষয় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে এবং এই নিয়ে নানা বিতর্ক তৈরী হয়েছে। সম্প্রতি রাজস্থান পুলিশের কিছু ভিডিও প্রকাশ্যে এসেছে। যাকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় তোলপাড়। পুলিশের ব্যাক্তিগত সময়ের ভিডিও সামনে আসে। ভিডিওতে রাজস্থান পুলিশের ডিএসপি হীরালাল সাইনিকে সুইমিং পুলে এক মহিলা কনস্টেবলের সঙ্গে সম্পর্ক করতে দেখা যায়।

ঘটনা সামনে আসার পর নড়েচড়ে বসে পুলিশ। সাসপেন্ড করা হয়েছে দুই পুলিশ অফিসারকে। তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। শুধু তাই নয়, আরও ৪ পুলিশ কর্মীকে বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হতে পারে। তাদের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।

১৩ জুলাই নিজের হোয়াটসঅ্যাপে স্ট্যাটাসে অজান্তেই ওই মহিলা কনস্টেবল সাঁতারের পুলিশের ছবি আপলোড করেন। সেখান থেকেই বিষয়টি সামনে আসে। মহিলা কনস্টেবলের স্বামী ইতিমধ্যেই পুলিশের দ্বারস্থ হয়েছেন। তবে পুলিশ অভিযোগ নিতে নারাজ।

পুলিশের পক্ষ থেকে একটি বার্তা দেওয়া হয়েছে যে দোষীদের কঠোর শাস্তি দেওয়া হবে। ইতোমধ্যে উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য, সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে প্রকাশ্যে এসেছে দুই পুলিশ কর্মকর্তার সম্পর্কের সেই ভিডিও। ভিডিওটি সামনে আসর পর ওই নারী কর্মকর্তার স্বামী ইতিমধ্যে পুলিশের দ্বারস্থ হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments