Thursday, March 23, 2023
বাড়িAbroadপুলিশ অফিসার খুনের বর্ণনা দিলেন সেই ‘আরাভ খান’ বললেন এটা একটা এক্সিডেন্ট...

পুলিশ অফিসার খুনের বর্ণনা দিলেন সেই ‘আরাভ খান’ বললেন এটা একটা এক্সিডেন্ট ছিলো

Ads

দুবায়ে জুয়েলার্স এর মালিক আরাভ খানকে নিয়ে বর্তমানে চলছে নানা আলোচনা। সম্প্রতি এই তথ্য প্রকাশ পাওয়ার পর তা নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। স্পেশাল ব্রাঞ্চ (এসবি) পুলিশ সদস্য হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলামই এই দুবাইয়ের ‘আরাভ খান’। সেখানে তার স্বর্ণ ব্যবসায়ী ও কোটিপতি হওয়ার খবর বর্তমানে আলোচনার প্রধান বিষয়।

সপ্তম শ্রেণী পাস না হওয়া ছেলে কীভাবে দুবাইয়ে কোটিপতি হলো তা নিয়ে অনেকেরই কৌতূহলের শেষ নেই। ক্রিকেটার সাকিব আল হাসান, ইউটিউবার হিরো আলম এবং দেশের বিনোদন জগতের বেশ কয়েকজন তারকা দুবাইয়ে ‘আরভ জুয়েলার্স’ নামে একটি জুয়েলারি দোকানের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পর থেকেই বিষয়টি সবার নজর কেড়েছে।

পুলিশ কর্মকর্তারা বলছেন, ওই দোকানের মালিক আরভ খান পুলিশ পরিদর্শক মামুন হত্যা মামলার ৬ নম্বর আসামি রবিউল ইসলাম ওরফে আপন। বুধবার (১৫ মার্চ) বিভিন্ন গণমাধ্যমে আপনকে নিয়ে সংবাদ প্রকাশের পর ডিবি পুলিশ প্রধান হারুন অর রশিদ বলেন, ইন্টারপোলের মাধ্যমে আপনকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) ফেসবুক লাইভে হত্যাকাণ্ডের বর্ণনা দেন পুলিশ কর্মকর্তা ‘আরভ খান’। তিনি বলেন, বিভিন্ন গণমাধ্যম আমাকে খুনি বলে প্রচার করছে। পাঁচ বছর আগের একটি ঘটনা দেখুন। আমি যদি সত্যিই খুনি হতাম, তাহলে আমি আন্ডারগ্রাউন্ড হয়ে যেতাম। মানুষের সামনে আসতাম না। আমি গত পাঁচ বছরে একদিনও অফলাইনে থাকিনি। কিছু পচা হয়. আমি বলছি না যে আমার বিরুদ্ধে কোনো মামলা নেই। হ্যাঁ, একটি মামলা আছে, আমি আজকে বলতে চাই সেখানে কী মামলা আছে।

‘আরাভ খান’ বলেন, মামলা হলো ২০১৮ সালে আমার অফিস বনানীতে ছিল। আমি ‘আপন বিল্ড্রাস’ কোম্পানির নামে রিয়েল এস্টেট ব্যবসা করতাম। ব্যাপারটা হল, আমার তখনও শত্রু ছিল। বাসায় ভাত খাচ্ছিলাম। আমার সহকারী আমাকে ফোন করে জানায় যে স্যারকে অফিসে খুন হয়েছে। আমি তখন জিজ্ঞেস করলাম কিভাবে তারপর বিস্তারিত বলল

তিনি জানান, নিহত ব্যক্তি থানার ওসি ছিলেন, এটি একটি দুর্ঘটনা ছিল. এখানে আমার একটাই অপরাধ আমি সেই অফিসের মালিক। প্রতিষ্ঠানের মালিক. জন্মদিনের অনুষ্ঠানে একটি বিষয় নিয়ে ঝগড়া হয়। প্রথমেই বলবো আল্লাহ আমাদের সাথে থাকলে বান্দা বা দুনিয়ার কারো কিছুই করা যায় না।

তিনি আরও বলেন, আমি দেখছি আমার অফিসে একটি হত্যাকাণ্ড হয়েছে। এর কোনো শাস্তি বা বিচার হলে মাননীয় আদালত করবেন। উপরে আল্লাহ বিচার করবেন, আমি মাথা পেতে নেব। আমি যেটুকু অপরাধ করেছি তার শাস্তি চাই। তবে আমি মিডিয়াকে বলতে চাই যে আমার জীবনে কাউকে চড় মারার কথা মনে পরে না । অনেক কষ্টে এই পর্যায়ে এসেছি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments