Monday, January 30, 2023
বাড়িEntertainmentরাতের আঁধারে রাস্তায় আ.লীগের পোস্টার লাগাচ্ছেন নায়িকা মাহি

রাতের আঁধারে রাস্তায় আ.লীগের পোস্টার লাগাচ্ছেন নায়িকা মাহি

Ads

ঢাকায় সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহি তার অভিনয়ের থেকে বেশি আলোচনায় থাকেন ব্যাক্তিগত জীবনের নানা বিষয় তিনি তুলে ধরেন ভক্ত অনুরাগীদের মাঝে এবং সেসব দেখে তার ভক্তরা নানা প্রতিক্রিয়া অজানিয়ে থাকেন।

মাঝরাতে রাস্তায় আওয়ামী লীগের পোস্টার লাগাচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। স্বামী রাকিব সরকারের সঙ্গে তার রসায়ন চোখ ধাঁধানো। আসন্ন গাজীপুর বাসন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী রাকিব সরকার। এ উপলক্ষে এলাকার বিভিন্ন স্থানে পোস্টার সাঁটানো হচ্ছে। স্বামীর প্রচারণায় জীবনের প্রথম পোস্টার লাগিয়েছেন মাহি। নায়িকার স্বামী পেশায় একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদ।

সোমবার (১০ অক্টোবর) রাত ১১টায় ফেসবুক লাইভে আসেন মাহি। সেখানে তাকে স্বামীর পোস্টার লাগাতে দেখা যায়। ক্যাপশনে লিখেছেন, রাকিব সরকার ভাইয়ের (বাসন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী) পোস্টার লাগাই। অন্যদিকে রাকিব সরকার লাইভে জানান, ২০ তারিখ (সম্ভবত) বসন থানা আওয়ামী লীগের সম্মেলন হতে যাচ্ছে। ওই সম্মেলনে আমি সাধারণ সম্পাদক প্রার্থী। এজন্য আমার কিছু শুভাকাঙ্ক্ষী পোস্টার বানিয়েছে।

এরপর রাত ১১টা ৩৬ মিনিটে কিছু স্থির ছবি পোস্ট করেন মাহি। সেখানে তাকে পোস্টার লাগানোর ভঙ্গিতেও দেখা যায়। ছবিতে তার সঙ্গী স্বামী রাকিব সরকার। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, সেই পোস্টের ক্যাপশনে নায়িকা লিখেছেন, রকিব ভাইয়ের আগমন, শুভেচ্ছায় স্বাগতম।

প্রসঙ্গত,সিলেটের ব্যাবসায়ী অপুর সাথে বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ার পর গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের সঙ্গে বিয়ে হয় মাহিয়া মাহির। বিয়ের মাত্র এক বছর পর গর্ভবতী বলে ঘোষণা দেন অভিনেত্রী। বর্তমানে তিনি তার জীবনের সেরা সময় পার করছেন। পরিবার পরিচর্যায় দিন কাটে তার।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments