Sunday, February 5, 2023
বাড়িEntertainmentসিনেমার প্রচারেই পরীমণির বিচ্ছেদ-নাটক

সিনেমার প্রচারেই পরীমণির বিচ্ছেদ-নাটক

Ads

বাংলাদেশের বিনোদন জগতের অভিনেত্রীদের বিবাহ বিচ্ছেদের খবর প্রায় সময় শোনা যাচ্ছে সম্প্রতি বিচ্ছেদ হয়ে গেছে অভিনেত্রী জাকিয়া বারী মম এর এবং এরপর শোনা গেল বর্তমান সময়ের আলোচিত দম্পতি পরীমনি এবং শরিফুল রাজ্যের বিচ্ছেদের খবর।

সংসার জীবনের ইতি টানার ঘোষণা দিয়েছেন পরীমনি। তিনি রাজের সাথে একই ছাদের নিচে থাকেন না। ছেলেকে নিয়ে স্বামীর বাড়ি ছেড়েছেন নায়িকা। যদিও আনুষ্ঠানিকভাবে তারা এখনও আলাদা হননি। তবে শিগগিরই বিবাহ বিচ্ছেদ ঘটবে বলে জানা গেছে।

এদিকে নেটিজেনরা পরীমনির বিচ্ছেদের ঘোষণাকে মঞ্চস্থ নাটক বলছেন। কারণ, ২০ জানুয়ারি মুক্তি পাবে তার অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামের একটি চলচ্চিত্র। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রচারণা চালাচ্ছেন তিনি।

মূলত মা হওয়ার পর নতুন কোনো সিনেমায় অভিনয় করছেন না পরী। এ বছর তার ‘মুখোশ’ ও ‘গুনিন’ নামে দুটি সিনেমা মুক্তি পায়। কিন্তু কোনো সিনেমাই ব্যবসাসফল হয়নি। এর আগেও তার কোনো ছবি ব্যবসায়িকভাবে সফল হয়নি। তাই ঘুরে দাঁড়াতে ব্যবসাসফল সিনেমা দরকার। তাই নিজের ক্যারিয়ার টেনে নিতেই এমন নাটকের আশ্রয় নিয়েছেন বলে মনে করছেন নেটিজেনরা। তাদের ধারণা কতটা সঠিক তা পরীমনির পরবর্তী পদক্ষেপের জন্য অপেক্ষা করতে হবে।

এর আগে শুক্রবার দুপুর ১২টা ৪০ মিনিটে নায়িকা লেখেন, ‘শুভ থার্টি ফার্স্ট সবাইকে! আজ আমি রাজকে আমার জীবন থেকে সরিয়ে দিয়ে অসুস্থ সম্পর্ক থেকে নিজেকে মুক্ত করেছি। জীবনে সুস্থ থাকার চেয়ে গুরুত্বপূর্ণ আর কিছু নেই।

‘হলিডে’ শব্দের অর্থ আনুষ্ঠানিক বিচ্ছেদ কি না, তা স্পষ্ট করেননি পরীমনি। তাই তাদের বিচ্ছেদ হয়েছে তা বলা যাবে না। পরে একটি গণমাধ্যমে তিনি জানান, তারা এখনো আলাদা হননি।

পরীমনি বলেন, ‘এখনও বিচ্ছেদ হয়নি। কিন্তু আমি সম্পর্ক ভেঙ্গে রাজের বাসা থেকে বেরিয়ে আসি। আজ আমরা বিচ্ছিন্ন। আমি শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠাব।’

 

বিচ্ছেদ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘কিছুদিন ধরেই সমস্যা ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসাথে থাকার চেষ্টা করলাম, কিন্তু পারলাম না। তার আচরণ সামঞ্জস্যপূর্ণ নয়। তাই বাধ্য হয়ে বাড়ি ছেড়ে আলাদা হয়ে যাই। আমার মানসিকতা এখন ভালো না, এর বেশি কিছু বলতে পারছি না।

উল্লেখ্য, পরীমনি ও রাজ গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন। তবে খবরটি প্রকাশ্যে আসে চলতি বছরের ১০ জানুয়ারি। ওই দিনই ঘোষণা দেন তাদের বাড়িতে সন্তান আসছে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের অনুষ্ঠানও সম্পন্ন করেন তারা। চলতি বছরের ১০ আগস্ট পরীমনির কোলে রাজ্য আসে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments