Saturday, February 4, 2023
বাড়িpoliticsপ্রস্তুতি নিন, ১০ ডিসেম্বরের পর দেশ চলবে খালেদা জিয়ার কথায়: আমান

প্রস্তুতি নিন, ১০ ডিসেম্বরের পর দেশ চলবে খালেদা জিয়ার কথায়: আমান

Ads

বাংলাদেশের জানিয়ে নির্বাচন আগামী বছর অনিষ্ঠিত হতে পারে ধারণা করা হচ্ছে তবে আসন্ন এই নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন কমিশন এবং রাজনৈতিক দলগুলো নানা প্রস্তুতি নিচ্ছে তবে দেশের অন্যতম বৃহৎ রাজনৈতিক দল বিএনপি এই নির্বাচনে অংশ নেবে না সেটা তারা জানিয়ে দিয়েছে।

মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, ১০ ডিসেম্বরের পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের কথায় দেশ চলবে। অন্য কারো কথায় দেশ চলবে না। তিনি বলেন, নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হবে।

শনিবার (৮ অক্টোবর) সকালে সেগুনবাগিচায় বাংলাদেশ জাতীয়তাবাদী উলামা পার্টির ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

রাজপথে সিদ্ধান্ত নেওয়া হবে উল্লেখ করে তিনি আরও বলেন, ইতিমধ্যে ৫ জন রক্ত ​​দিয়েছেন। মৃত্যুর আগে তারা বলেছিলেন, ‘বাংলাদেশে গণতন্ত্র পুনরুদ্ধার হলে, জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠিত হলেই আমাদের রক্তের ঋণ শোধ হবে। ৫০ জন কেন, যদি ৫ হাজার শহীদ হতে হয়; শেখ হাসিনার অধীনে এদেশে কোনো নির্বাচন হবে না।

নেতা-কর্মীদের উদ্দেশে আমান বলেন, প্রস্তুতি নিন, কর্মসূচি আসছে; কাঁচপুর ব্রিজ, টঙ্গী ব্রিজ, মাওয়া রোড, আরিচা রোড, টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া—সমস্ত বাংলাদেশ বন্ধ থাকবে। এই বাংলাদেশ চলবে না।

নেতাকর্মীদের জীবন দিতে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রয়োজনে আমরা শহীদ হব কিন্তু বাংলাদেশে শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন হবে না।

উল্লেখ্য, বনাগ্লাদেশে জাতীয়তাবাদী দল বিএনপি জানিয়েছে তারা বর্তমান শেখ হাসিনা সরকারের অধীনে জাতীয় নির্বাচনে অংশ নেবে না এবং সেই সাথে তারা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবি জানিয়েছে
এবং সেই লক্ষ্যে তারা আন্দোলন চালিয়ে যাচ্ছে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments