Sunday, February 5, 2023
বাড়িInternationalপ্রধানমন্ত্রীর আরেক গোপন অডিও ফাঁস, রাজনৈতিক অঙ্গনে উত্তেজনা

প্রধানমন্ত্রীর আরেক গোপন অডিও ফাঁস, রাজনৈতিক অঙ্গনে উত্তেজনা

Ads

পাকিস্তানে সম্প্রতি দেখা যাচ্ছে দেশটির রাজনৈতিক অঙ্গনে নানা আলোচনা সমালোচনা উটেছে নেতাদের গোপন অডিও ফাঁসের ঘটনায় প্রধানমন্ত্রী শেহবাজ শরিফসহ প্রভাবশালী নেতাদের অডিও ফাঁস বন্ধ হচ্ছে না। এ নিয়ে দেশের রাজনৈতিক অঙ্গনে উত্তেজনা বিরাজ করছে। এরই মধ্যে শেহবাজের আরেকটি অডিও ফাঁসের খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার পাকিস্তানের জিও নিউজের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

খবরে বলা হয়েছে, সর্বশেষ অডিওতে পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরিফকে এক অজ্ঞাত ব্যক্তির সঙ্গে কথা বলতে শোনা যাচ্ছে। শেহবাজ তার বিশেষ সহকারী (এসএপিএম) নিয়োগের বিষয়ে কথা বলছিলেন।

একজন অজ্ঞাত ব্যক্তিকে শেহবাজকে বলতে শোনা যাচ্ছে যে অর্থনৈতিক বিষয়ক মন্ত্রী আয়াজ সাদিক তার সাথে যোগাযোগ করেছেন যে পিপিপি এসএপিএম-এর জন্য শেয়ার চাইছে। জবাবে শেহবাজ বলেন, “হ্যাঁ, বিলাওয়াল আমাকে এই বিষয়ে বলেছেন।”

অজ্ঞাতপরিচয় ব্যক্তি তখন শেহবাজকে বিষয়টি খতিয়ে দেখতে বলেন। কারণ সরকার ইতিমধ্যে জাফর মেহমুদ ও জাহানজাইবকে নিয়োগ দিয়েছে।

নতুন এই অডিও ফাঁস নিয়ে পাকিস্তানের রাজনৈতিক মহলে আবারও আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। এ নিয়ে দেশটির সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে তুমুল আলোচনা।

উল্লেখ্য, এর আগেও পাকিস্তানের প্রধানমন্ত্রীর একটি অডিও ফাঁস হয়েছিল এবং দেশটির বেশ কয়েকটি গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছিল যে শেহবাজ শরিফের ফাঁস হওয়া অডিও ডার্ক ওয়েবে নিলাম করা হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments