Sunday, February 5, 2023
বাড়িopinionপূজা চেরির মা তাকে শিখিয়েছে সুপার স্টারের সাথে দহরম-মহরম চলুক কিন্তু ভুলেও...

পূজা চেরির মা তাকে শিখিয়েছে সুপার স্টারের সাথে দহরম-মহরম চলুক কিন্তু ভুলেও প্রেগন্যান্ট হওয়া যাবেনা : মিলি

Ads

সম্প্রতি বাংলা সিনেমার জগতে শাকিব খান এবং বুবলীর বিয়ের খবর নিয়ে বেশ সরগরম হতে দেখা যায় তাদের গোপন বিয়ের মধ্যে আবার চলে আসে শাকিব খান এবং অভিনেত্রী পূজা চেরির মধ্যকার সম্পর্কের বিষয়টি। জানা যায় সাকিবের সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে এর পরী শুরু হন নতুন গুঞ্জন। এই প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন প্রবাসী লেখিকা মিলি সুলতানা। নিচে সেটি দেওয়া হল-

আগের কালের নায়িকাদের মায়েরা তাদের মেয়ের এফডিসিতে অথবা শ্যুটিং স্পটে যেতেন না। শাবানা ববিতা রোজিনা সুচরিতা নূতন অঞ্জনা অলিভিয়াদের শ্যুটিং স্পটে কোনোদিন সিনক্রিয়েট করেননি। প্রযোজককে হার্ড টাইম দেননি। সে কারণে তারা দর্শকের হৃদয়ে গেঁথে আছেন। আরেকটু ডাইরেক্টলি, মৌসুমি শাবনূরের যুগ থেকে নায়িকাদের জননীরা দৃশ্যমান হতে শুরু করেছেন।

আমাদের শাবনূরের আম্মাজান তো এক ফিল্মী পার্টিতে আজিজ মোহাম্মদ ভাইয়ের সাথে একটা “Embarrassing attitude” এর জন্ম দিয়েছিলেন। শুরু থেকে বলে আসছিলাম পূজা চেরি হচ্ছেন স্মার্ট মায়ের স্মার্ট মেয়ে। বাই গড বলছি, বিদ্যা সিনহা মিম এবং জয়া আহসানের স্টাইলিশ সোবার ইন্টিলিজেন্ট মাকে আমি লাইক করি। মিমের সাথে তার মায়ের ছবির পোজ দেখলে বিপাশা বসুর গর্জিয়াস ফ্যান্টাবুলাস মা মমতা বসুর মত মনে হয়।

 

ফ্যাশন সেন্স খুব ভালো ভদ্রমহিলার। পূজা চেরির মা ঝর্ণা রায় বেশ করিৎকর্মা। মেয়েকে ওয়েল ট্রেইনড করেছেন। নিজের পায়ে দাঁড়াতে শিখিয়েছেন। আরও শিখিয়েছেন অন্যের মাথায় কাঁঠাল ভেঙে খেতে। শিখিয়েছেন অন্যের ক্রেডিট কার্ডের অ্যাডিশনাল হোল্ডার হতে। শিখিয়েছেন অন্যকে মফিজ বানিয়ে কিভাবে আমেরিকার ভিসা বাগাতে হয়। শিখিয়েছেন অন্যকে ব্লাইন্ড জোনে রেখে তার মাথায় ছড়ি ঘুরাতে হয়।

ঝর্ণা রায় আন্টি তার মেয়েকে লেটেস্ট শিখিয়েছেন দুবাইতে গিয়ে লাভারের সঙ্গে সুপার ডিলাক্স হোটেল কক্ষে থার্টি-ফাস্ট সেলিব্রেট করতে হয়। সবচেয়ে গুরুত্বপূর্ণ যে উপদেশটি মেয়েকে তিনি দিয়েছেন, “সুপার স্টারের সাথে দহরম-মহরম জোরসে জোরে চলুক। কিন্তু ভুলেও প্রেগন্যান্ট হওয়া যাবেনা। সন্তান জন্ম দিয়ে বুবলি বেগমের মত “বেয়াকুফি” করা যাবেনা।

 

বুবলি বেগমের মত কামরুপ কামাখ্যাদেরকে সাক্ষী রেখে কাবিনবিহীন নিকাহ করা যাবেনা। বুদ্ধির ঢেঁকি পূজা চেরি তার মায়ের ডিকটেশন অনুযায়ী চলছেন। সুপারস্টারের সাথে নিরবে নিভৃতে রোমান্স করার জন্য জননীকে নিয়ে দুবাই ভ্রমণে গিয়েছেন। কয়েকমাস আগে বুবলি বেগমের কাছ থেকে নজরানা স্বরূপ পাওয়া লম্বা লম্বা ধারালো নখের থাবার স্মৃতি ভুলিয়ে দেয়ার জন্যই রোমান্টিক এই ট্যুর প্ল্যান করা হয়েছে। বুবলি বেগম এবার ছাদে উঠে রাতের আকাশের দিকে তাকিয়ে গাইবেন –
“আকাশেতে লক্ষ তারা

চাঁদ কিন্ত একটারে
ইয়াহ………..ইয়াহ

এই জগতে পরান বন্ধু
প্রিয় তোমার মুখটারে
ইয়াহ……….ইয়াহ !!”

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments