Sunday, February 5, 2023
বাড়িEntertainmentপূজা মানসিকভাবে ভেঙে পড়েছে, যে কোনো সময় একটা দুর্ঘটনা ঘটাতে পারে :...

পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে, যে কোনো সময় একটা দুর্ঘটনা ঘটাতে পারে : পূজা চেরির মা

Ads

তবে সম্প্রতি আলোচনায় শাকিব-বুবলী ও পূজা চেরি একের পর এক সংবাদ আসছে তাদের নিয়ে বিশেষ করে শাকিব বুবলির বিয়ে এবং সন্তান এর কথা প্রকাশ্যে আসার পর নতুন করে গুঞ্জন শুরু হয়েছিল পূজাকে নিয়ে। তবে তাদের ভক্ত অনুরাগীদের মধ্যে রয়েছে অনেক প্রতিক্রিয়া। ঢালিউডপাড়ায় কী হচ্ছে, সেই প্রশ্ন এখন অনেকের মুখেই।

সম্প্রতি গুঞ্জন উঠেছিল যে ৮ মাস আগে অভিনেতা শাকিব খানের সঙ্গে ব্রেকআপ করেছেন অভিনেত্রী শবনম বুবলী। এ বিষয়ে বুবলীর স্পষ্ট বক্তব্য থাকলেও বিচ্ছেদের বিষয়টি সত্য নয়। এগুলো গুজব এবং কেউ উদ্দেশ্যমূলকভাবে ছড়ায়।

শাকিব-বুবলী বিচ্ছেদের গুঞ্জনের মধ্যেই মাথা তুলেছে পূজা চেরির বিয়ের খবর! গত মাসের ২২ তারিখে বিয়ে করেন শাকিব ও পূজা। শুধু তাই নয়, বিয়ের পর ধর্মান্তরিতও হন পূজা। তবে বিষয়টি নিয়ে শাকিব-পূজার কোনো মন্তব্য পাওয়া যায়নি।

এবং জনগণ তাদের কিছুই নিশ্চিত করতে পারেনি। এমনকি তাদের বিয়ের খবর এখন টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে!

এ বিষয়ে দৈনিক উসাম অনলাইনে যোগাযোগ করেন এই দুই তারকার। কিন্তু শাকিব-পূজার সঙ্গে ফোনে যোগাযোগ করা যায়নি। পূজা চেরির মা ঝর্ণা রায় এ বিষয়ে কথা বললেও তাদের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

তিনি মন্তব্য করেন, ‘দয়া করে আমার মেয়েকে বাঁচতে দিন। মানুষ যেভাবে তাকে নিয়ে খবর প্রকাশ করছে তাতে তার মানসিক অবস্থা খুবই খারাপ। আমার মেয়ে ছোট, সারাক্ষণ শুধু কাঁদে। আমরা তাকে সব সময় বোঝানোর চেষ্টা করছি কিন্তু কোনো লাভ হয়নি। আমি কোন ভাবেই তাকে বোঝাতে পারি না. এসব কথার কারণে পরিবারের বাকিরা ভালো নেই।

ঝর্ণা রায় আরও বলেন, ‘পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে। যে কোনো সময় দুর্ঘটনা ঘটতে পারে- এ আশঙ্কায় আমরা আছি। মা হিসেবে আমি সবসময় তার পাশে আছি। বিশ্বাস করে প্রেম এবং বিয়ে সবই মিথ্যা। মানুষ এভাবে মিথ্যা কথা বলে মজা পায়। এসব খবরের কারণে আমাদের কী অবস্থা হয়- কেউ কি কখনো ভেবে দেখেছেন। তাই হাত জোড় করে সবাইকে বলি- আমার মেয়ে ছোট, ওকে বাঁচতে দিন।

অবশেষে পূজার মা বলেন, ‘পূজা মানসিকভাবে ভেঙে পড়েছে। আমরা এখন তাকে একা থাকতে ভয় পাচ্ছি। কখন কি করে বসবে! আমার মেয়েকে নিয়ে এমন বাজে কথা লিখবেন না প্লিজ। মা হিসেবে সবাইকে অনুরোধ করছি।

উল্লেখ্য, গলুই সিনেমার মাধ্যমে শাকিব খান এবং পূজার মধ্যে সম্পর্ক তৈরী হয়েছিল এমন গুঞ্জন রয়েছে মিডিয়াপাড়ায় এবং সম্প্রতি শাকিব খান এবং বুবলির গোপন বিয়ে এবং সন্তান প্রকাশ্যে আসার পর থেকে এই আলোচনা আরো বেগবান হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments