Monday, January 30, 2023
বাড়িSportsকাতার বিশ্বকাপ, ম্যাচের আগে দৈহিক সম্পর্কের অনুমতি দিলেন স্পেন কোচ

কাতার বিশ্বকাপ, ম্যাচের আগে দৈহিক সম্পর্কের অনুমতি দিলেন স্পেন কোচ

Ads

কাতার বিশ্বকাপে শুভসূচনা করেছে স্পেন। তাদের অসাধারন ফুটবল নৈপুণ্যে মাতোয়ারা ফুটবল প্রেমীরাকোস্টারিকাকে ৭-০ গোলে হারিয়ে কাতার বিশ্বকাপে দারুণ শুরু করেছে স্পেন। বড় জয়ের পর তারা বেশ খুশির মেজাজে। তবে খুব রিল্যাক্স হওয়ার সুযোগ নেই। কারণ পরের ম্যাচ শক্তিশালী জার্মানির বিপক্ষে। হাই-ভোল্টেজ ম্যাচের আগের রাতে ফুটবলারদের জন্য নানা বিধিনিষেধ যোগ করেন স্পেন কোচ লুইস এনরিকে।

কোন ফুটবলার রাতে হয় হুল্লোড় করতে পারবে না । ম্যাচের আগের দিন সতেজ থাকতে হবে। তবে দৈহিক সম্পর্কে কোনো বাধা দিচ্ছেন না স্পেন কোচ।

এনরিক বলেন, “দৈহিক সম্পর্ক আমার কাছে সম্পূর্ণ স্বাভাবিক। ম্যাচের আগের রাতে হাইপ করা আমার পক্ষে আদর্শ নয়। তবে আমি মনে করি দৈহিক সম্পর্ক গুরুত্বপূর্ণ এবং একজন খেলোয়াড় হিসেবে আমি যখনই পারি আমার স্ত্রীর সঙ্গে দৈহিক সম্পর্ক করি। এ নিয়ে কখনোই চিন্তিত নই। .’

অনেক স্প্যানিশ ফুটবলার তাদের স্ত্রী ও বান্ধবীদের বিশ্বকাপে নিয়ে গেছেন। কোচ এনরিকের মেয়ে সিয়েরা মার্টিনেজের সঙ্গে প্রেম করছেন ফেরান তোরেস। কোস্টারিকার বিপক্ষে জোড়া গোল করে প্রেমিককে উৎসর্গ করেছেন এই ফরোয়ার্ড।

স্পেনের স্কোয়াডে টোরেসের প্রিয় ফুটবলারের কথা সর্বপ্রথম উল্লেখ করেন এনরিকে। যদিও তিনি মজা করে বলেছেন, ‘এটা খুবই সহজ, টরেস আমার প্রিয় খেলোয়াড়। কারণ আমি তাকে পছন্দ না করলে আমার মেয়ে আমাকে ছাড়বে না ‘

প্রসঙ্গত, নিজেদের প্রথম ম্যাচে উড়ন্ত সূচনা করেছে স্পেন এবং জয়ের পর তারা বেশ ফুরফুরে মেজাজে রয়েছে। এদিকে আগামী রোববার বাংলাদেশ সময় দুপুর ১টায় জার্মানির মুখোমুখি হবে দলটি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments