Monday, January 30, 2023
বাড়িEntertainmentছেলের তিনমাস পূর্তিতে পরীমণির পোস্ট করা ছবিতে নেই রাজ, তৈরী হচ্ছে ধোঁয়াশা

ছেলের তিনমাস পূর্তিতে পরীমণির পোস্ট করা ছবিতে নেই রাজ, তৈরী হচ্ছে ধোঁয়াশা

Ads

বর্তমানে বিনোদন জগতের অন্যতম আলোচিত বিষয়গুলোর মধ্যে একটি হচ্ছে পরিমনির স্বামী শরিফুল রাজ্যের সাথে বিদ্যা সিনহা মিমের প্রেমের সম্পর্ক। এই নিয়েই ঢালিউডে টক অব দ্য টাউনে পরিণত হয়েছেন অভিনেতা শরিফুল রাজ, অভিনেত্রী পরীমনি ও বিদ্যা সিনহা। সিনেমা হলের সবাই এ নিয়ে বিব্রত। পরীমনি দাবি করেন, মিম ও তার স্বামী রাজের অবৈধ সম্পর্ক রয়েছে। মেসেজিংয়ের স্ক্রিনশটও শেয়ার করেছেন তিনি। আর এই অভিনেত্রী সরাসরি দালাল উপাধি দেন পরিচালক রায়হান রাফিকে।

এ নিয়ে নানা বিভ্রান্তির সৃষ্টি হয়েছে, আর এর মধ্যেই ফেসবুকে পরীমনির নতুন পোস্ট। তার ছেলে এবং স্বামীকে নিয়ে একটি নতুন পোস্ট করেছেন। পরী-রাজার ঘর আলো করে আসে তাদের একমাত্র সন্তান রাজ্য। ছেলের তৃতীয় জন্মদিন উপলক্ষে একই ফ্রেমে দেখা গেল রাজ পরীকে। কাছের মানুষদের সঙ্গে একসঙ্গে দিনটি উদযাপন করেন তারা।

ছেলের তিন মাস পূর্তি উপলক্ষে তিনি একটি মাত্র ছবি পোস্ট করেছেন। তবে ছবিতে রাজকে দেখা যায়নি। ছবিতে পরীকে দেখা যাচ্ছে ছেলেটিকে তার কোলে জড়িয়ে ধরছেন। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, আলহামদুলিল্লাহ, আমাদের ছেলে তিন মাস হলো।

ছেলের জন্মদিনের অনুষ্ঠানে পরীমনি রাজের সঙ্গে কোনো ছবি পোস্ট না করলেও অভিনেত্রী ফারিন খানের পোস্ট করা একটি ছবি ও ভিডিওতে তারা একসঙ্গে ধরা পড়েন।

উল্লেখ্য, দামাল সিনেমার প্রচারণায় গিয়ে দেখা যায় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের হাতে হাত রাখেন শরিফুল রাজ্ এবং সেই ছবি নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয় পরিমনির স্ট্যাটাস থেকে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments