Monday, January 30, 2023
বাড়িEntertainmentবিয়ের আগেই মা হয়েছিলেন রাভিনা ট্যান্ডন, অক্ষেয়ের বিস্বাসঘাতকতার কারনে হয়নি বিয়ে

বিয়ের আগেই মা হয়েছিলেন রাভিনা ট্যান্ডন, অক্ষেয়ের বিস্বাসঘাতকতার কারনে হয়নি বিয়ে

Ads

বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেতা বলা হয় অক্ষয় কুমারকে। ক্যারিয়ারে বেশ অসংখ সিনেমা করেছেন তিনি এবং তার অনবদ্দ অভিনয়ের কারনে পেয়েছেন ব্যাপক জনপ্রিয়তা। ব্যাক্তিগত জীবনে অক্ষয় কুমার বিয়ে করেছেন অভিনেত্রী টুইংকেল খান্নাকে। যদিও রাভিনার সাথে তার প্রেমের কথা প্রায় শোনা যেত।

বলিউডে নব্বই দশকের জনপ্রিয় জুটি ছিলেন অক্ষয় কুমার-রাভিনা ট্যান্ডন। সেই সময় অক্ষয়ের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন রাভিনা। ফলে আক্কির সঙ্গে তার সম্পর্ক গভীর হয়। জানা যায়, ১৯৯৪ সালে ‘মোহরা’ ছবির শুটিং চলাকালীন অক্ষয়ের সঙ্গে ঘনিষ্ঠ হন রাভিনা। বলিউডে তাদের সম্পর্ক ছিল ওপেন সিক্রেট। এমনকি তাদের বাগদানের কথাও শোনা গিয়েছিল। কিন্তু এতদূর এগোলেও শেষ পর্যন্ত কেন ভাঙল অক্ষয়-রাভিনার সম্পর্ক?

সেই সময় রাভিনা ছাড়াও আরও তিন-চারজন অভিনেত্রীর সঙ্গে ঘনিষ্ঠ ছিলেন অক্ষয়, এমনটাই অভিযোগ রাভিনার! সম্পর্ক ছিন্ন করে তিনি নিজেই সাবেকের বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন। রাভিনা বিভিন্ন সাক্ষাত্কারে অক্ষয়ের সাথে তার ব্রেকআপের কথা খুলেছেন। তিনি বলেন, অক্ষয় বেশ কয়েকবার আমার সঙ্গে প্রতারণা করেছে। তাই তাকে বিয়ে করিনি। ‘

রাভিনার মতে, তিনি অক্ষয়কে অনেকবার ক্ষমা করেছেন। কিন্তু বলিউডের ‘খিলাড়ি’ বারবার একই ঘটনার পুনরাবৃত্তি করতে থাকে। এতে তার আত্মসম্মানে আঘাত লাগে। এ কারণে সে সময় এই সম্পর্ক টিকিয়ে না রেখেই সম্পর্ক ভেঙে ফেলা উচিত বলে মনে করেন তিনি। পরে শিল্পপতি অনিল থাদানির সঙ্গে তার আলাপ হয়। অক্ষয়ের মোহ কাটিয়ে উঠার পরে, রাভিনা অনিলের সাথে চলে যান।

কিন্তু বিয়ের অনেক আগেই মা হয়েছিলেন রাভিনা ট্যান্ডন। দুটি শিশু দত্তক নেওয়া হয়েছে। ২১ বছর বয়সে, তিনি দুটি কন্যাকে তার কন্যা হিসাবে স্বীকৃতি দিয়েছিলেন। রাভিনার বয়স যখন ২১, তখন তার বড় মেয়ে দত্তক নেওয়া মেয়ে ছায়ার বয়স ১১। পরে তিনি পূজাকেও দত্তক নেন। এরপর অনিলের সাথে রাভিনার বিয়ে হয় এবং তার দুই ছেলে মেয়ে হয়। তাদের নাম রণবীর বর্ধন ও রাশা। রাভিনার বড় মেয়ে দত্তক কন্যা ছায়াও বিবাহিত এবং একটি সন্তান রয়েছে। তাই ৪৮ বছর বয়সে দাদি হয়েছিলেন রাভিনা।

দীর্ঘদিন অভিনয় থেকে দূরে থাকলেও সম্প্রতি ‘আরণ্যক’ নামের একটি ওয়েব সিরিজ দিয়ে পর্দায় ফিরেছেন রাভিনা। এখন তাকে নিয়মিত নাচের রিয়েলিটি শোতে দেখা যায়।

উল্লেখ্য, বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। তার বাক্তিগত জীবন নিয়ে বেশ আলোচনা হয়েছিল একসময়। জানা গিয়েছিল তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের সাথে প্রেমের সম্পর্কে ছিলেন

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments