Monday, January 30, 2023
বাড়িlaw/courtনিয়মিত হাজিরা দিয়েছেন খালেদা জিয়া, সন্তুষ্ট হয়ে আদালত স্থায়ী জামিন মঞ্জুর করেছেন:...

নিয়মিত হাজিরা দিয়েছেন খালেদা জিয়া, সন্তুষ্ট হয়ে আদালত স্থায়ী জামিন মঞ্জুর করেছেন: আইনজীবী

Ads

জিয়া ( Zia ) অরফানেজ ট্রাস্ট ( Orphanage Trust ) দুর্নীতি মামলায় দীর্ঘ দুই বছরেরও অধিক সময় কারাভোগের পর শর্ত সাপেক্ষে জামিনে মুক্তি পান দেশের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি ( BNP ) চেয়ারপারসন বেগম খালেদা ( Begum Khaleda ) জিয়া ( Zia )। তবে এরই মধ্যে এবার আরেক সুখবর পেলেন গুণী এই নেত্রী। জানা যায়, ২০১৫ সালের ( year ) ২০ দলীয় জোটের অবরোধ চলাকালে বো/মা/ ও নাশক/তার অভিযোগে দায়ের করা মামলায় স্থায়ী জামিন পেয়েছেন খালেদা জিয়া ( Zia )।

মঙ্গলবার (২৪ মে ( May )) বিচারপতি জাহাঙ্গীর হোসেন ( Jahangir Hossain ) ও বিচারপতি মো. আতোয়ার রহমানের ( Md. Atowar Rahman ) হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার কায়সার কামাল ( Kamal ) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, “কুমিল্লায় নাশকতার একটি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আগে থেকেই জামিনে ছিলেন। মেয়াদ শেষ হওয়ার আগেই আমরা স্থায়ী জামিনের জন্য আদালতে আবেদন করেছি। আমরা আদালতকে বলেছি, মিথ্যা মামলায় খালেদা জিয়া জামিনের অপব্যবহার করেননি। তিনি আদালতে নিয়মিত হাজিরা দিয়েছেন। আদালত সন্তুষ্ট হয়ে স্থায়ী জামিন মঞ্জুর করেছেন।’

এদিকে গত কয়েকদিন ধরেই বেশ অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সংবাদ মাধ্যমকে খালেদার অসুস্থতার কথা নিশ্চিত করে মির্জা ফকরুল জানান, এইমুহুর্তে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি না দেয়া হলে, পরবর্তীতে হুমকির মুখে পড়তে পারেন খালেদা জিয়া।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments