Sunday, February 5, 2023
বাড়িConutrywideসৌদি থেকে দেশে ফিরে ৪ দিন ধরে পরিবারকে খুঁজছেন প্রবাসী

সৌদি থেকে দেশে ফিরে ৪ দিন ধরে পরিবারকে খুঁজছেন প্রবাসী

Ads

সামাজিক যোগাযোগ মাধ্যমে এক সৌদি প্রবাসীর পরিবার খুঁজে না পাওয়ার একটি খবর বেশ আলোচনায় এসেছে। সৌদি আরব থেকে ফেরার পর গত ৪ দিন ধরে পরিবারের খোঁজ করছেন রেমিটেন্স যোদ্ধা আবুল কাশেম। পরিবারের কাউকে না পেয়ে তিনি বর্তমানে ঢাকার ব্র্যাক সেফ হোমে রয়েছেন।

মানসিক ভারসাম্যহীন আবুল কাশেম জানান, সে চট্টগ্রামের বারোয়ারহাটের গৌরী এলাকার ফজেল আহমেদের ছেলে। তার মায়ের নাম সাবানা। আবুল কাশেম আরও জানান, মান্নান, নূর হাসান, এনামুল হাসান নামে ৩ ছেলে ও ৬ মেয়ে রয়েছে।

ঢাকা বিমানবন্দর ইমিগ্রেশন পুলিশের তথ্যমতে, মানসিক ভারসাম্য হারিয়ে গত ১৪ জানুয়ারি সকালে সৌদি আরব থেকে দেশে ফেরেন প্রবীণ এই রেমিটেন্স যোদ্ধা। বিমানবন্দর সশস্ত্র পুলিশ শ্রমিকের পরিবারকে খুঁজে বের করতে এবং তাকে নিরাপত্তায় হস্তান্তর করার জন্য ব্র্যাক মাইগ্রেশন ওয়েলফেয়ার সেন্টারকে হস্তান্তর করে। কিন্তু এখন পর্যন্ত পরিবারের কোনো খোঁজ মেলেনি। আবুল কাশেম বর্তমানে ব্র্যাক লার্নিং সেন্টারে অবস্থান করছেন।

ব্র্যাক ইনফরমেশন সার্ভিস সেন্টারের ম্যানেজার আল আমিন নয়ন বলেন, রেমিট্যান্স ফাইটার আবুল কাশেম বর্তমানে আমাদের সঙ্গে আছেন। সে তার পরিবারকে খুঁজছে। কিন্তু যোগাযোগের সঠিক মাধ্যম না থাকায় তাকে পরিবারের কাছে পৌঁছানো সম্ভব হচ্ছে না।

ব্র্যাকের এই কর্মকর্তা আবুল কাশেমের পরিবারের খোঁজে সবার সহযোগিতা কামনা করেন।

সৌদি প্রবাসী আবুল কাশেম বাংলাদেশে এসে তার পরিবার খুঁজছেন তবে এখনো তিনি কোনো সন্ধান পাননি। বর্তমানে তিনি রয়েছেন ব্র্যাক মাইগ্রেশন ওয়েলফেয়ার সেন্টার এর কাছে। তবে তার কাছে কোনো ঠিকানা না থাকায় খুঁজে বের করা যাচ্ছে না।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments