Tuesday, January 31, 2023
বাড়িpoliticsমিরপুরের মাঠ থেকে রোহিত শর্মাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে

মিরপুরের মাঠ থেকে রোহিত শর্মাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়েছে

Ads

বাংলাদেশ এবং ভারতের মধ্যকার ওয়ানডে ম্যাচ চলছে এবং টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ এবং এখন পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১২৪ র্যাম করতে সক্ষম হয়েছে তারা। তবে খেলার মাঠে ঘটেছে একটি দুর্ঘটনা স্লিপে মোহাম্মদ সিরাজের হাতে ক্যাচ নিতে গিয়ে বুড়ো আঙুলে চোট পান রোহিত শর্মা। ইতিমধ্যেই মাঠ ছেড়েছেন রোহিত।

ম্যাচের শুরুতেই ধাক্কা খেয়েছিল টিম ইন্ডিয়া। কারণ, ফিল্ডিং করতে গিয়ে চোট পান ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। মোহাম্মদ সিরাজের বলে স্লিপে ক্যাচ নিতে গিয়ে চোট পান তিনি। ইতিমধ্যেই মাঠ ছেড়েছেন রোহিত। বদলি ফিল্ডার আনা হয়েছে।

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ খেলছে। এই ম্যাচের দ্বিতীয় ওভারেই বড় ধাক্কা খেয়েছে ভারতীয় ক্রিকেট দল। বাঁ হাতে বল লেগে বুড়ো আঙুল থেকে রক্তক্ষরণ শুরু হয় টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার।

কার্যত মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। এখন পর্যন্ত, আঘাত গুরুতর বলে মনে করা হচ্ছে। মাঠ ছাড়ার সময় তার হাত থেকে রক্তের ফোঁটা ঘাসের ওপরও পড়ছিল। দ্বিতীয় ওভারের চতুর্থ বলে এ ঘটনা ঘটে। এনামুলের একটি শট তাঁর কাছে পৌঁছলে বল ধরতে যান রোহিত। এ সময় তার হাতে আঘাত লাগে। সূত্রের খবর, ইতিমধ্যেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে রোহিতকে। সেখানে তাকে স্ক্যান করা হবে।

উল্লেখ্য, এর আগের খেলায় বাংলাদশের দুর্দান্ত বোলিংয়ে ভারতকে সহজে আটকে দিয়েছিল এবং এর পরে ব্যাট করতে নেমে বাংলাদেশ কিছুটা চাপে পড়েছিল তবে মেহেদী মিরাজের দুর্দান্ত ব্যাটিং এ শেষপর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments