Sunday, October 2, 2022
বাড়িEntertainmentরনি নিজেই আগুন, ওকে পোড়ায় কার সাধ্য : মীর

রনি নিজেই আগুন, ওকে পোড়ায় কার সাধ্য : মীর

Ads

শরীরের ২৪ শতাংশ আগুনে পুড়ে গেছে ‘মীরাক্কেল’ খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনির। ঘটনাটি ঘটেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠানে। ঘটনার সূত্রপাত হয় গ্যাস বেলুন বিস্ফোরণে, এতে মারাত্মকভাবে দগ্ধ হন রনি সহ আরো পাচ্ জন । এরপর রনিকে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা জানান, তিনি শঙ্কামুক্ত নন, তার শ্বাসনালীও ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে শঙ্কামুক্ত না হলেও বর্তমানে রনি কথা বলতে পারছেন বলে জানিয়েছেন তার ঘনিষ্ঠজন সুমন্ত সোহেল।

শনিবার দুপুরে সোহেল বলেন, রনি এখন কথা বলতে পারছেন। তাকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানন্তর করা হয়েছে। তার শ্বাসনালী দগ্ধ হয়েছে। তবে কতটুকু দগ্ধ হয়েছে- তা জানা যাবে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণ শেষে। বর্তমানে তিনি চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন।

এদিকে মীরাক্কেলের জনপ্রিয় তারকা মীর আফসার আলী রনির সুস্থতা কামনা করে ফেসবুকে পোস্ট দিয়েছেন। মীর বিশ্বাস করেন রনি সুস্থ হয়ে ফিরে আসবেন সকলের মাঝে। শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে পৌনে ৫টার দিকে ফেসবুকে দেওয়া এক পোস্টে মীর লিখেছেন, ‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’

উল্লেখ্য, এদিকে আবুহেনা রনির শারীরিক অবস্থা নিয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, আবু হেনা রনির দুই হাত, কান ও মুখমণ্ডলের কিছু অংশসহ শরীরের ২৪ শতাংশ দগ্ধ হয়েছে। আর পুলিশ সদস্য জিল্লুর রহমানের দগ্ধ হয়েছে ১৯ শতাংশ।তিনি জানান, তাদের দুজনকে সকালে পঞ্চম তলায় অপারেশন থিয়েটারে নিয়ে ক্ষতস্থানে ড্রেসিং করা হয়েছে। এরপর তাদেরকে ছয় তলার হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়।

Looks like you have blocked notifications!
Ads
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments