Tuesday, December 6, 2022
বাড়িopinionরুমানাকে কাজ পাইয়ে দিয়েছিলেন শাকিব বিনিময়ে সে তার শরীর ইজারা দিয়েছেন শাকিবকে...

রুমানাকে কাজ পাইয়ে দিয়েছিলেন শাকিব বিনিময়ে সে তার শরীর ইজারা দিয়েছেন শাকিবকে : মিলি

Ads
বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সন্তান শেহজাদ খান বীর এর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আসতেই ব্যাপক আলোচনা শুরু হয়েছে এবং সেই সাথে অভিনেত্রী বুবলি এবং শাকিব এর বিবাহিত জীবন নিয়েও বেশ আলোচনা সমালোচনা চলছে এই প্রসঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়েছেন প্রবাসী লেখক মিলি সুলতানা তার স্ট্যাটাসটি তুলে ধরা হল –
বাংলাদেশের So called কিং খান (!!) শাকিব স্পার্ম ডোনার হিসেবে পরিচিত হতে চলেছেন। শাকিবের টপ টু বটম স্পার্মে টইটম্বুর। যে নারীর সাথেই ফিজিক্যাল হন সেই নারীর শরীরের “মধ্যপ্রদেশ” ভারী করে ছাড়েন। আমার জিন্দেগীতে আমি শাকিব খানের একটা ফিল্মও দেখিনি। যদিও বাংলাদেশে শাকিবিয়ানদের সংখ্যা মোটামুটি মানের। শাকিবের ভক্তদের ক্যাটাগরি বিচার করলে অনেকে রাগ করতে পারেন। তার দর্শক নিন্মবিত্ত শ্রেণির। রিকশাওয়ালা ট্রাক ড্রাইভার গার্মেন্টস কর্মীদের কাছে শাকিবের জনপ্রিয়তা বেশি। শাকিব খানকে “কিং খান” আখ্যা দিয়ে তেষ্টা মেটায় তার ভক্তরা।
শাহরুখ খানকে “কিং খান” বলা হয় ফিল্মি দুনিয়ায়। শাহরুখ কাজের কিং খান, শাকিবের মত আকাইম্মা কিং খান নন। অভিনয়ে তার হ্যাংলামি দেখে ফ্রন্ট স্টলের দর্শক সস্তা হাততালি দেয়। শাকিবের স্বভাব চরিত্র আদিকাল থেকে নষ্ট। তার চেহারা যত সুন্দর চরিত্র ততই কুৎসিত। আলুর দোষ তার জন্মগত। রাত্রি নামে এক নারীর সাথে ফিজিক্যাল রিলেশন করে রাত্রির গর্ভে ছেলের জন্ম দিয়েছেন আজকের এই তথাকথিত কিং খান। সেই ছেলের বয়স আঠারো।
মুখবইতে (ফেসবুকে) শাকিবিয়ানদের তোতলামি ছ্যাবলামি বেড়েছে বুবলি ইস্যুতে। শাকিব খান তার অভিনয় জীবনের সূচনা থেকেই স্ক্যান্ডাল বান্ধব ব্যক্তি। স্ক্যান্ডাল ছাড়া মশাইয়ের পেটের চাল হজম হয়না। খান সাহেব তার ব্যক্তিজীবনে দুর্দান্ত সব ইনিংস খেলছেন সগৌরবে। ইয়র্কার বাউন্সার ফুলটস বোলার ব্যাকড্রাইভ– সবই খেলেছেন। শাকিবের কাছে শরীর ইজারা দিয়েছিলেন একসময়ের টিভি অভিনেত্রী মডেল রুমানা খান। রুমানার প্রথম স্বামী ছিলেন টিভি ব্যক্তিত্ব আনজাম মাসুদ।
রুমানার জীবনে আনজাম মাসুদের ইনিংস ছিল মাত্র একবছর। একটা চর্চিত বিষয় ছিল, শাকিব খান রুমানাকে চলচ্চিত্রে কাজ পাইয়ে দিয়েছিলেন। বিনিময়ে রুমানা তার শরীর ইজারা দিয়েছেন শাকিবকে। রুমানাকে এক্কেবারে চিপে নিংড়ে খোকলা বানিয়ে দিয়েছিলেন চালবাজ ফটকাবাজ কিং খান। দুর্জনরা বলাবলি করেছে ইজারা ইস্যুতে রুমানার নাকি গর্ভপাত হয়েছিল। একসময় রুমানার দেহের আঁকাবাঁকা নদীর রঙিন ফোয়ারা ফুরিয়ে গেলো। চালবাজ কিং খান টিস্যু দিয়ে মুখ মুছে তার ঠোঁট থেকে রুমানার স্বাদগন্ধ ভ্যানিশ করে ফেলেন। রুমানা এখন আমেরিকার বাসিন্দা। তৃতীয় ইনিংস চালিয়ে যাচ্ছেন এলিন খান নামে ভদ্রলোকের সঙ্গে।
অপু বিশ্বাস আর বুবলি– এই দুইজনের বিন্দুমাত্র আত্মসম্মান নেই। কয়েক বছর আগে অপুকে যেভাবে কান্নাকাটি করতে দেখেছি, মনে হয়েছে মিস বিশ্বাসের কোনো মেরুদণ্ড নেই। সে সরীসৃপ প্রাণীর মত এঁকেবেঁকে কেবল কান্নাকাটিই করেছে। অপু বিশ্বাস বুবলি হচ্ছেন চরম মাত্রার ষ্টুপিড। প্রতিভাময়ী অভিনেত্রী হলেও এরা ব্যক্তিজীবনে আস্ত গাধা টাইপের। জরিনা সখিনা মার্কা আবেগ নিয়ে অপু বিশ্বাস ও বুবলি মানুষকে হাসিয়েছেন। বুবলি অপদার্থ তাই বাচ্চাকে দুইবছর লুকিয়ে রেখেছেন। তবে ফটকাবাজ শাকিবের দুর্ধর্ষ শরীরবৃত্তীয় ইনিংসের এখানেই শেষ নয়, তার স্পার্মের জন্য পাইপ লাইনে আছে আরও অগণিত বুবলি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments