Monday, January 30, 2023
বাড়িEntertainmentসাজিদ আমার বক্ষযুগলের দিকে এমনভাবে তাকাল, যেন এটা সে প্রথম দেখছে :...

সাজিদ আমার বক্ষযুগলের দিকে এমনভাবে তাকাল, যেন এটা সে প্রথম দেখছে : অভিনেত্রী শিলা

Ads

পরিচালক সাজিদ খানকে নিয়ে বিভিন্ন সময় নানা অভিযোগ তোলে অনেক অভিনেত্রীর। এসব তো আছেই সাজিদ খান বিগ বসের নতুন সিজনের শুরু থেকেই বিতর্কে রয়েছেন। ২০১৮ সালে ‘মি টু’ আন্দোলনের সময়ও তার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছিল। তাই তাকে এক বছরের জন্য পরিচালনা পর্ষদ থেকে বরখাস্ত করা হয়েছিল। এত কিছুর পরেও, বিগ বসের ঘরে তার উপস্থিতিতে মুগ্ধ হয়েছিলেন শার্লিন চোপড়া। শার্লিন চোপড়া, রাচেল হোয়াইট, সিমরন সুরির মতো অভিনেত্রীরা একটি অভিযোগে স্বাক্ষর করেছেন যে তারা সাজিদকে পর্দায় দেখতে চান না। দক্ষিণী অভিনেত্রী শিলা প্রিয়া শেঠ আবারও সাজিদের বিরুদ্ধে মি টু-এর অভিযোগ আনলেন।

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ১৪ বছর আগে শিলার সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন সাজিদ। সেই সময় শীলা তামিল, কন্নড়, মালায়লাম ছবিতে অভিনয় করছিলেন। যোগাযোগ করেন হিন্দি ছবির পরিচালক সাজিদ খানের সঙ্গে। পরিচালকের কাছে কাজ চাইতে গেলেন শিলা। কিন্তু সে সময় সাজিদের আচরণ তাকে থামায়নি।

অভিনেত্রী শিলা বলেন, ‘তিনি একদৃষ্টিতে আমার স্তনের দিকে চেয়ে ছিলেন, কমপক্ষে পাঁচ মিনিট ধরে। মনে হচ্ছিল- এটা তিনি জীবনে প্রথমবার দেখছেন। আমার বক্ষযুগলের দিকে তাকিয়ে বলছিলেন, আমার নাকি সার্জারির প্রয়োজন! আমার স্তনযুগল বলিউডের জন্য যথেষ্ট বড় নয়।’ শিলা আরও বলেন, ‘তিনি উপদেশ দেন, আমার বক্ষদেশ বৃহৎ করার জন্য আমার নির্দিষ্ট ধরনের তেল ব্যবহার করা উচিত। তাহলে বলিউডে কাজের সুযোগ পাব।’

 

উল্লেখ্য, এর আগে বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া কিছুদিন আগে সাজিদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। এখানেই থেমে থাকেননি শার্লিন। কেন্দ্রীয় তথ্যমন্ত্রী অনুরাগ ঠাকুরের কাছে সাজিদের বিরুদ্ধে অভিযোগ করেন তিনি। তিনি এই অনুষ্ঠানের সম্প্রচার বন্ধেরও দাবি জানান।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments