Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentসাকিবকে বলিউড সুপারস্টার ভেবেছিলেন অস্ট্রেলিয়ানরা

সাকিবকে বলিউড সুপারস্টার ভেবেছিলেন অস্ট্রেলিয়ানরা

Ads

বিশ্বকাপ টিটুয়েন্টি ক্রিকেটে জিম্বাবুয়েকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে বাংলাদেশ। যার কারনে হাসিমুখে অ্যাডিলেড মিশন শুরু করতে যাচ্ছে টিম বাংলাদেশ। ব্রিসবেন ছাড়ার আগে আগ্রহের কেন্দ্রে ছিলেন অধিনায়ক সাকিব আল হাসান। মিডিয়া ও ভক্তদের আগ্রহ দেখে অস্ট্রেলিয়ানরা অবশ্য শাকিবকে বলিউড সুপারস্টার ভেবেছিলেন! এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে তিন ম্যাচের মধ্যে দুটি জিতেছে টাইগাররা।

টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে মূল পর্বে এটাই বাংলাদেশের সেরা সাফল্য। গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচ জিতলে সরাসরি সেমিফাইনালে চলে যাবে টিম টাইগাররা। এ ছাড়া একটি ম্যাচ জেতার সম্ভাবনাও ক্ষীণ। এমন সমীকরণ মাথায় রেখেই ৩১ অক্টোবর সোমবার ব্রিসবেন থেকে অ্যাডিলেডের উদ্দেশে উড়াল দেয় সাকিব বাহিনী।

এদিকে টাইগাররা যখন বিমানবন্দরে ঢুকেছে, তখনই সাকিবকে ঘিরেই সবকিছু ঘটছে। বিভিন্ন গণমাধ্যম ছাড়াও বিশ্বের সেরা অলরাউন্ডারের সঙ্গে ছবি তুলছিলেন অসংখ্য বাংলাদেশি ভক্ত। সাকিবকে ঘিরে মানুষের এমন আগ্রহ দেখে হতবাক অস্ট্রেলিয়ানরা।

এ সময় একজন এয়ারলাইন্সের কেবিন ক্রু জানতে চান শাকিব বলিউড তারকা কি না। এরপর তাকে জানানো হয় শাকিব বলিউড তারকা নন। তিনি বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার। তখন কেবিন ক্রু বুঝতে পেরেছেন।

এ সময় বেশ কয়েকজন অস্ট্রেলিয়ান জানতে চেয়েছেন, বাংলাদেশের সেমিফাইনালে যাওয়ার সম্ভাবনা কতটুকু। এর বাইরে বাংলাদেশ দলের বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন কেউ কেউ। আফ্রিকার বিপক্ষে বাজে হারের পর জিম্বাবুয়ের বিপক্ষে জয় টাইগারদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে।

বিশেষ করে মাঠের বাইরে শত সমালোচনার মধ্যেও সাকিবের দুর্দান্ত অধিনায়কত্ব ও পারফরম্যান্স অবাক করেছে সবাইকে। অধিনায়কের পরিকল্পনা অনুযায়ী এবার ভারত-পাকিস্তানের মুখোমুখি হতে প্রস্তুত ক্রিকেটাররা। বাংলাদেশের পরের দুটি ম্যাচ অ্যাডিলেডের ওভাল স্টেডিয়ামে।

প্রসঙ্গত,বাংলাদেশের পরবর্তী ম্যাচ নিয়ে পরিসংখ্যান বলছে, এই মাঠের স্কোয়ার উইকেট তুলনামূলকভাবে ছোট হওয়ায় ব্যাটসম্যানরা বাড়তি সুবিধা পাবেন। কিন্তু দ্রুতগতির পেসারদের কাছে এই মাঠ ড্রপ-ইন উইকেট। সবাই আশা করছে টাইগাররা এই জয়ের ধারা অব্যাহত রাখবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments