Sunday, February 5, 2023
বাড়িSportsসাকিব,মোস্তাফিজ, লিটন কাউকেই আইপিএলে ছাড়া হবে না: পাপন

সাকিব,মোস্তাফিজ, লিটন কাউকেই আইপিএলে ছাড়া হবে না: পাপন

Ads

বাংলাদেশের ৩ ক্রিকেটার এবার আইপিএলে সুযোগ পেয়েছেন এই প্রথমবার ৩জন খেলোয়াড় একসাথে এই সুযোগ পেয়েছেন যা নিয়ে নানা উন্মাদনা কাজ করছে ভক্তদের মাঝে। সাকিব আল হাসান মোস্তাফিজ এবং লিটন দাস এই তিন ক্রিকেটার যাবেন আইপিএল খেলতে

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন দেশের তিন ক্রিকেটার। মোস্তাফিজুর রহমানকে ইতিমধ্যেই ধরে রেখেছে দিল্লি ক্যাপিটালস। গতকাল আইপিএলের ড্রাফট থেকে সাকিব আল হাসান ও লিটন দাসকে দলে যুক্ত করেছে কলকাতা নাইট রাইডার্স। কিন্তু পুরো টুর্নামেন্টে তিনজনেরই পাওয়া নিয়ে অনিশ্চয়তা রয়েছে। টুর্নামেন্টের শুরুতেই বাংলাদেশ সফরে আসবে আয়ারল্যান্ড।

আয়ারল্যান্ডের বিপক্ষে একটি টেস্ট, ৩টি ওয়ানডে ও ৩টি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ ক্রিকেট দল। নাজমুল হাসান পাপন বলেন, বাংলাদেশে খেলা থাকলে আইপিএলে কোনো ক্রিকেটারকে ছাড়া হবে না। সোমবার (২৬ ডিসেম্বর) ধানমন্ডিতে বিজয় দিবস টি-টোয়েন্টি কাপের ফাইনাল শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বোর্ড সভাপতি বলেন, ‘যত বেশি ক্রিকেটাররা আইপিএলে যায়, আমরা তত বেশি খুশি। কিন্তু বাংলাদেশে যখন খেলা হবে তখন কেউ বাদ যাবে না। জাতীয় দলের খেলা থাকলে তাদের কেউই খেলতে পারে না। আমরা ইতিমধ্যেই আইপিএল কর্তৃপক্ষকে জানিয়েছি। জেনেশুনেই এই ক্রিকেটারদের নিয়ে গেছে তারা। না হলে আরও ক্রিকেটার যাওয়ার সম্ভাবনা ছিল।

“এটা (আইপিএলে সুযোগ পাওয়া) অবশ্যই আমাদের জন্য খুব ভালো,” বলেছেন তিনি। কিন্তু আমরা সব খেলায় সব ক্রিকেটার পাই না। কিছু ক্রিকেটার খুব ইনজুরি প্রবণ। তাদের নিয়ে আমাদের ভাবা উচিত। খেলতে যাও, তাহলে? আমরা এখানে এটি খেলতে পারি না। যত পেসার খেলতে পারছে না। ভালো হবে, সেখানে ভালো খেলবে। ইনজুরিতে পড়লে জাতীয় দলে খেলতে পারবেন না তিনি। এই বিষয়গুলো আমাদের মাথায় রাখতে হবে।

উল্লেখ্য, দেশে প্রথমবারের মতো তিন ক্রিকেটার সুযোগ পেয়েছেন আইপিএলে। এর আগে অবশ্য দুই ক্রিকেটার নিয়মিত খেলেছেন এই ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ। সাকিব -মোস্তাফিজ এর পর এবার নতুন হিসেবে যাচ্ছেন লিলন দাস

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments