Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentসঞ্জয় দত্তের নামে ৭২ কোটি টাকার সম্পত্তি লিখে দিয়ে মারা যান ভক্ত

সঞ্জয় দত্তের নামে ৭২ কোটি টাকার সম্পত্তি লিখে দিয়ে মারা যান ভক্ত

Ads

বলিউড সেলিব্রেটিদের ভক্ত অনুরাগী রয়েছে অসংখ্য তারা সর্বদা তাদের প্রিয় তারকা ব্যাক্তিত্বদের কর্মকান্ড অনুসরণ করে এবং অনেক ভক্ত প্রিয় তারকার জন্য নানা পাগলামি করে থাকে। তবে এবার দেখা গেছে বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্তের এক ভক্তের পাগলামি

সম্প্রতি সঞ্জয় তার এক ভক্তকে নিয়ে একটি চমকপ্রদ ঘটনা প্রকাশ করেছেন।

স্বাভাবিকভাবেই, ভক্তরা প্রায়ই তাদের প্রিয় অভিনেতাকে বিভিন্ন উপহার দিয়ে উপহার দিতে চান, যা তাকে আকর্ষণ করতে পারে। কিন্তু সঞ্জয়ের সঙ্গে ঘটল এক অদ্ভুত ঘটনা।

তার মৃত্যুর আগে, একজন মহিলা ভক্ত তার সমস্ত স্থাবর-অস্থাবর সম্পত্তি সঞ্জয়কে দিয়েছিলেন। এতে তিনি চরম বিপাকে পড়েন। আনন্দবাজারের খবর।

সঞ্জয় বলেন, এটা ২০১৮ সালের ঘটনা। হঠাৎ করেই থানায় ফোন আসে সঞ্জয়ের। পুলিশ তাকে বলেছিল যে নিশা পাটিল নামে এক মহিলা ১৪ দিন আগে মারা গিয়েছিল। তবে মৃত্যুর আগে সঞ্জয়ের নামে ৭২ কোটি টাকার সম্পত্তি রেখে যান তিনি।

এ কথা শুনে চমকে গেলেন অভিনেতা। সঞ্জয় সাফ জানিয়ে দেন সমস্ত সম্পত্তি তার পরিবারকে দিতে হবে। তবে ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়েছে মনোনীত প্রার্থী হিসেবে সঞ্জয় দত্তের নাম উল্লেখ করা হয়েছে। তার পালি পাহাড়ের বাসাও ব্যাংকের বিবরণে রয়েছে।

সঞ্জয় বলেছেন, লোকেরা আমাদের মতো অভিনেতাদের নামে বাচ্চাদের নাম রাখে, রাস্তায় তাদের তাড়া করে, উপহারও পাঠায়। কিন্তু এই ঘটনা আমাকে হতবাক করেছে। আমি নিশাকে চিনি না। কিন্তু সে যা করেছে তার পর আমি নির্বাক।

এরপর আইনজীবীরা যোগাযোগ করলেও সঞ্জয় সাফ জানিয়ে দেন যে তিনি সম্পত্তি নিতে পারবেন না। সবশেষে তিনি মধ্যস্থতা করতে বলেন এবং বলেন, পরিবার যাতে সম্পত্তির অধিকার পায় সে জন্য আমি যে কোনো আইনি পথ অনুসরণ করতে রাজি আছি।

উল্লেখ্য, বলিউডের জনপ্রিয় সুপারস্টার সঞ্জয় দত্ত। ক্যান্সার থেকে সুস্থ হয়ে সিনেমায় ফিরেছেন তিনি। ক্যান্সারে আক্রান্ত হয়ে কেজিএফ-২ সিনেমা উপহার দেন তিনি। যা সুপার হিট।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments