Tuesday, January 31, 2023
বাড়িSportsহোটেল রুমের গোপন ভিডিও ফাঁস, বিশ্বকাপের মধ্যে আতঙ্কিত জনপ্রিয় ক্রিকেটার

হোটেল রুমের গোপন ভিডিও ফাঁস, বিশ্বকাপের মধ্যে আতঙ্কিত জনপ্রিয় ক্রিকেটার

Ads

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা খেলোয়াড় বিরাট কোহলি। একের প এক রেকর্ড রয়েছে তার দখলে বিশ্বের সেরা ব্যাটসম্যানদের তালিকায় রয়েছে তার নাম। চলমান এই বিশ্বকাপেও বেশ ভাল পারফরমেঞ্চে করেছে চলেছেন তিনি তবে সম্প্রতি একটি ঘটনা নিয়ে তিনি বেশ আতংকিত হয়েছেন।

হোটেল রুমের ভিডিও ফাঁস হওয়ার পর বিশ্বকাপের মধ্যে আতঙ্কিত বিরাট কোহলি। তার হোটেল রুমের ভিডিও ভাইরাল হয়েছে। কিছু লোক তার হোটেল রুমে ঢুকে এই ভিডিও করে। সেই সময় বাড়িতে ছিলেন না কোহলি।

নিজের বাড়ির ভিডিও প্রকাশ্যে আসায় এভাবেই ক্ষেপে গেলেন প্রাক্তন ভারতীয় অধিনায়ক। তার প্রশ্ন, হোটেলে যদি তার গোপনীয়তা রক্ষা না হয়, তাহলে যাবেন কোথায়? ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ করেছেন কোহলি।

দেখা যায়, কিছু লোক কোহলির হোটেল রুমে ঢুকে ভিডিও করছে। তারা ভারতীয় ক্রিকেটারের ব্যক্তিগত বিষয়বস্তুর ভিডিও তৈরি করছে। তার জুতা, কাপড়, বিছানা এমনকি টয়লেটের ভিডিও করা হয়েছে। এ সময় কোহলির হোটেল রুমে কোট-প্যান্ট পরা তিনজনকে দেখা যায়। মনে হয় তারা হোটেলের কর্মচারী।

কোহলি লিখেছেন, “আমি জানি ভক্তরা সবসময় তাদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান, তার সাথে দেখা করতে চান। আমি তাঁকে সম্মান করি. কিন্তু এই ভিডিও দেখে আমি আতঙ্কিত। আমার হোটেল রুমে গোপনীয়তা না থাকলে আমি কোথায় যাব?”

কোহলি ব্যাখ্যা করেছেন যে তিনি এই ঘটনায় অত্যন্ত বিরক্ত। তিনি লিখেছেন, “আমি এই ধরনের ভালোবাসা চাই না। অনুগ্রহ করে প্রত্যেকের ব্যক্তিগত স্থানকে সম্মান করুন। তাদের বিনোদনের পণ্য বানাবেন না। তিনি লিখেছেন, “এটি খুবই বিরক্তিকর ঘটনা। এটা মেনে নেওয়া যায় না।”

উল্লেখ্য, বর্তমানে অস্ট্রেলিয়াতে চলছে টিটুয়েন্টি বিশ্বকাপ আর এই বিশ্বকাপের মধ্যে ঘটে গেছে একটি অবাক করা ঘটনা। ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির হোটেল রুমের একটি ভিডিও ফাঁস হয়েছে যা নিয়ে বেশ আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments