Sunday, February 5, 2023
বাড়িEntertainmentশাহরুখ খানের শরীরে ধরা পড়েছে যে কঠিন রোগ

শাহরুখ খানের শরীরে ধরা পড়েছে যে কঠিন রোগ

Ads

হঠাৎ করেই বলিউডের বাদশা শারুখ খানের পাঠান সিনেমা নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু হয়েছে যদিও তা নিয়ে ভাবছেন না অভিনেতা। কিন্তু তার সাম্প্রতিক অসুস্থতার কথা ভাবছেন। তার অসুস্থতার খবরে বেশ চিন্তিত প্রিয় অভিনেতার ভক্তরা।

কি হয়েছে কিং খানের? কি রোগ নির্ণয় করা হয়েছে? সে কথা নিজেই বলেছেন। শনিবার (১৭ ডিসেম্বর) বলিউড বাদশা ১৫ মিনিটের জন্য টুইটারে নিয়েছিলেন। কথা বলেছেন ভক্তদের সঙ্গে। প্রায় সবার প্রশ্নের দ্রুত উত্তর দিয়েছেন। তাই প্রশ্নের পর প্রশ্ন এসেছে ভক্তদের কাছ থেকে। সেখানে শাহরুখের ‘খাদ্যবাস’ নিয়ে কেউ প্রশ্ন করেন। এরপরই নিজের অসুস্থতার কথা জানান শাহরুখ।

ভাইরাল ইনফেকশনে ভুগছেন বলে জানিয়েছেন অভিনেতা। তাই বাইরের কোনো খাবার নয়। তিনি শুধু ডাল-ভাত খাচ্ছেন। তার অসুস্থতার খবর শোনার পর ভক্তরা চিন্তিত।

কেউ লিখেছেন, ‘স্বাস্থ্যের যত্ন নিন, একসঙ্গে অনেক কিছু হচ্ছে, প্রচার, শুটিং প্লিজ নিজের যত্ন নিন।’ কেউ লিখেছেন, ‘বিশ্রাম নিন, খাওয়া-দাওয়া ঠিকমতো করুন।’ তারা আল্লাহর কাছে প্রার্থনা করবে।

উলেখ্য, বলিউডে দীর্ঘদিন ধরে ভক্তরা শারুখের নতুন সিনেমা আসার অপেক্ষা করছে এবং সম্প্রতি শারুখ খানের পাঠান সিনেমাকে ঘিরে শুরু হয়েছে নানা আলোচনা সমালোচনা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments