Saturday, February 4, 2023
বাড়িEntertainmentখোলামেলা পোশাকে দুবাইয়ে পার্টিতে শাহরুখ কন্যা (ছবি সহ)

খোলামেলা পোশাকে দুবাইয়ে পার্টিতে শাহরুখ কন্যা (ছবি সহ)

Ads

বলিউডের তারকা সন্তানদের নিয়ে প্রায় সময় নানা খবর প্রকাশিত হয় মূলত মিডিয়ার নজর এখন তাদের দিকেই অনেকে দেখা যাচ্ছে ইতিমধ্যে সিনেমায় নাম লেখিয়েছেন এবং অনেকে অভিষেকের অপেক্ষায় রয়েছেন। তারকা সন্তানদের মধ্যে অন্যতম আলোচিত একজন হচ্ছেন শারুখ কোননা সুহানা।

হালকা গোলাপি রঙের মিনি ড্রেস। কাঁধের কাছে স্ট্র্যাপ। গোলাপি পোশাকের সঙ্গে যেতে হবে হাই হিল। দুবাইয়ের একটি বিলাসবহুল হোটেলে ক্যামেরার সামনে ধরা পড়লেন শাহরুখ খানের মেয়ে সুহানা। পাম জুমেরিয়ার একটি হোটেলের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুহানা। সঙ্গে ছিলেন সুহানার বান্ধবী শানায়া কাপুর। তিনি বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের মেয়ে।

দুবাইয়ের একটি হোটেল পার্টিতে সময় কাটানোর পরে, সুহানা এবং শানায়া আন্তর্জাতিক সুপার মডেল কেন্ডাল জেনারের সাথে দেখা করেছিলেন। তিনজন একসঙ্গে ছবিও তোলেন। এই ছবি নিয়ে অনুশীলনে এসেছেন শাহরুখ কন্যা। তবে এবার চর্চার বিষয় তারকা সন্তানের দামি পোশাক।

সুহানা যে হালকা গোলাপি মিনি ড্রেসটি পরেছিলেন তার দাম ছিল আকাশচুম্বী। মিনি ড্রেসটির দাম প্রায় এক লাখ টাকা। বলিপাড়ার একাংশের মতে, এই পোশাকের দাম ৯০ হাজার টাকার কম হতে পারে না।

 

দামের দিক থেকেও নজর কেড়েছে সুহানার জুতা। দুবাই পার্টিতে তিনি যে জুতো পরেছিলেন তার দাম ৫০,০০০ টাকার বেশি। তবে দামি পোশাকে সুহানাকে এই প্রথম দেখা যায়নি। এর আগেও শাহরুখ কন্যাকে জামাকাপড় থেকে শুরু করে ব্যাগ পর্যন্ত বিখ্যাত ব্র্যান্ড ব্যবহার করতে দেখা গেছে।

জোয়া আখতার পরিচালিত ‘দ্য আর্চিস’ ওয়েব সিরিজটি এই বছর নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে। ‘আর্চিস’ কমিকস অবলম্বনে এই ওয়েব সিরিজ তৈরি করছেন জোয়া। এই সিরিজে ‘বেটি’ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সুহানাকে।

‘দ্য আর্চিস’ সিরিজের পরিচালক জোয়া আখতারের সাথে দেখা করতে বেরিয়ে আসার সময় পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন সুহানা। ফেব্রুয়ারী ৪ , ট২২ । তাকে ট্রাউজার প্যান্টের সাথে একটি সাদা ট্যাঙ্ক টপে দেখা গেছে। কিন্তু সবার চোখ ছিল সুহানার জুতা আর ব্যাগের দিকে।

সুহানার পরা নাইকি স্নিকারটির ভারতীয় মুদ্রায় প্রায় ১ .২ লক্ষ টাকা মূল্য অনুমান করা হয়। সুহানা একটি বিখ্যাত ব্র্যান্ডের সাদা ব্যাগ বহন করছিলেন। এই ব্যাগের দাম এক লাখ টাকার বেশি।

চলতি বছরের ২৩ মে সুহানার ২৩ বছর বয়স হবে। সুহানা যখন ২১ বছর বয়সী, তখনও তিনি পোশাক নিয়ে অনুশীলন করতে আসেন। সবুজ কাঁচুলির পোশাকে দেখা গেল সুহানাকে। সুহানা কাঁচুলি পোষাকের সাথে একটি ম্যাচিং পার্স বহন করেছিল। এই পার্সের দাম প্রায় এক লাখ টাকা। দামি ব্যাগ সংগ্রহে আগ্রহ রয়েছে সুহানার। ২০২১ সালের সেপ্টেম্বরে, সুহানা তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি মিনি পকেট ব্যাগের একটি ছবি শেয়ার করেছিলেন। ভারতীয় মুদ্রায় এই ব্যাগের দাম ৪৪ হাজার টাকা।

২০২১ সালের জুনে, সুহানা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি সেলফি পোস্ট করেছিলেন। যদিও তিনি ক্রপ টপ এবং জগার্স পরেছিলেন, এটি তার টুপি ছিল যা ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছিল। রাজকীয় নীল রঙের টুপি পরেছিলেন সুহানা। টুপির একপাশে সুতো দিয়ে পতঙ্গের নকশা ছিল। ভারতীয় মুদ্রায় এই টুপিটির দাম ৪৩ হাজার টাকা।

উল্লেখ্য, শারুখ খানের কন্যা সুহানা খান বর্তমনে দাপিয়ে বেড়াচ্ছে বলিউড। বর্তমানে তাকে নিয়ে আলোচনার শেষ নেই। অনেকেই অপেক্ষায় রয়েছে কবে এই তারকা সন্তানের অভিষেক হবে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments