Monday, January 30, 2023
বাড়িopinionমামাতো বোনের বেডরুমের ভিডিও দেখিয়ে মানুষকে আবুল বানিয়েছেন শাহরিয়ার নাজিম জয় :...

মামাতো বোনের বেডরুমের ভিডিও দেখিয়ে মানুষকে আবুল বানিয়েছেন শাহরিয়ার নাজিম জয় : মিলি

Ads

ব্যংঙলাদেশের অন্যতম সনামধন্য চলচ্চিত্রব্যক্তিত্ব ও গীতিকার গাজি মাজহারুল আনোয়ার। অসংখ বাংলা গান তিনি রচনা করেছেন যা দর্শক শ্রোতাদের মন কেড়েছে। তার সহধর্মিনী জোহরা গাজিও ব্যাপক জনপ্রিয় ছিলেন একটা সময় উঁচুমানের ব্যাক্তি হয়েও কোনো শো অফ করতেন না তবে তাদের মেয়ে এখন শো অফ করছেন। এই প্রসঙ্গে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখিকা মিলি সুলতানা। নিচে সেটি তুলে ধরা হল-

আশির দশকে বিটিভিতে ”আমন্ত্রণ” নামে চলচ্চিত্র বিষয়ক একটি অনুষ্ঠান প্রচার হত। ক্যামেরাম্যান নিয়ে উপস্থাপিকা সিনে তারকাদের বাসায় হাজির হতেন। ডোরবেল টিপতেন, নিজের হাতে দরোজা খুলে হাসিমুখে উপস্থাপিকাকে বরণ করতেন সেই তারকা। শাবানা রাজ্জাক বুলবুল আহমেদকে দেখেছি “আমন্ত্রণ”-এ। অনুষ্ঠানটি উপস্থাপনা করতেন একজন লাস্যময়ী নারী -জোহরা গাজি।

স্বনামধন্য চলচ্চিত্রব্যক্তিত্ব ও গীতিকার গাজি মাজহারুল আনোয়ারের সহধর্মিণী জোহরা গাজি। জোহরার আকর্ষণীয় ঝলমলে রূপগুণ দেখে আমরা বিভোর হতাম। তাঁর স্টাইলিশ সাজসজ্জা চমৎকার বাক্য প্রক্ষেপণ মন্ত্রমুগ্ধ করে রাখতো দর্শকদের। অসামান্য রূপগুণের অধিকারী হয়েও জোহরা গাজি কখনো শো-অফ করতেন না। গাজি মাজহারুল আনোয়ারের যোগ্য সহধর্মিণী তিনি। সেই ব্যক্তির কন্যা হয়ে দিঠি নিজেকে একটু বেশি ওভার এস্টিমেট করছেন। শো-অফ তার লেগেই আছে।

তবে দিঠির ওই শো-অফে বাড়তি উপকরণ যোগ করেছেন নাজিম শাহরিয়ার জয়। মরহুম গাজি মাজহারুল আনোয়ার নাজিম শাহরিয়ার জয়ের বড়মামা ছিলেন। মামাতো বোন দিঠির জৌলুষময় বেডরুম বাথরুম, এমনকি খুবসুরত বাথটাবের লাইভ দেখিয়ে মানুষকে ” আবুল” বানিয়ে দিলেন!! গাজি মাজহারুল আনোয়ার খুব উঁচুমাপের ব্যক্তি ছিলেন। সস্তা পাবলিসিটি কোনোদিন তাঁকে মোহগ্রস্ত করেনি। সাংবাদিক তাঁর ইন্টারভিউ নিতে গেলে তিনি বলতেন, “যেটুকু সময় তোমাদের সাথে কথাবার্তা বলব, সেটুকু সময় বরং গান লেখার কাজে লাগাই”! এমনই গুণী ব্যক্তি ছিলেন গাজি মাজহারুল আনোয়ার। তাঁরই মেয়ে হয়ে নিজের বেডরুম বাথরুমের চিত্রধারণ করতে দেয়া উচিত হয়নি দিঠির। মাঝে মধ্যে নাজিম শাহরিয়ার জয়ের হ্যাংলামির জন্য তাকে ভারি আজিব আর বিরক্তিকর মনে হয়।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments